বিনোদনবলিউড

OTT জগতে সাহসিকতার সমস্ত বাঁধ ভেঙেছেন অভিনেত্রী স্নেহা পল, বাড়ির বাচ্চাদের সামনে দেখবেন না

চরমসুখ চাউল হাউস ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন স্নেহা পল

×
Advertisement

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী স্নেহা পল। একাধিক অ্যাডাল্ট ওয়েব সিরিজে অভিনয় করে তিনি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন এই সম্প্রতিকালেই।

Advertisement

বেশ কিছুদিন ধরেই ওয়েব সিরিজ দুনিয়াতে রীতিমতো রাজ করেছে উল্লুর চরমসুখ সিরিজের ‘চাউল হাউস’ ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন স্নেহা পল। বলা বাহুল্য, ওয়েব সিরিজের প্রতিটি সিনে দেখানো হয়েছে উদ্দাম যৌনতা। এই ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয় মুম্বাইয়ের এই চাউলের ঘরের মধ্যে। স্নেহা পল এখানে রেনু ভাবীর চরিত্রে অভিনয় করেছেন। এই ওয়েব সিরিজের প্রথম পার্ট এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে নির্মাতারা কিছুদিনের মধ্যেই রিলিজ করেছিল ‘চাউল হাউস ২’। এতেও প্রধান অভিনেত্রী হিসেবে দেখা গিয়েছে স্নেহা পলকে।

ওয়েব সিরিজ দুনিয়ায় সকল পুরুষ ফ্যানদের মন মাতিয়ে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে নতুন করে জনপ্রিয়তা পাচ্ছেন এই অভিনেত্রী স্নেহা পল। তিনি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় থাকেন এবং তার অনন্য স্টাইলে ভক্তদের মাঝে আগুন ছড়িয়ে দেন। স্নেহা খুবই সুন্দরী এবং একজন মেধাবী মডেল। তবে ওয়েব সিরিজে যৌনতায় ভরপুর অস্থির অভিনয় করলেও রিয়েল লাইফে তিনি নাকি খুবই শান্ত। স্নেহা পলের ইনস্টাগ্রাম হ্যান্ডেল তার সাহসী এবং হট ফটোশুটের ছবিতে পূর্ণ। ছবিতে অভিনেত্রীকে কখনও কখনও বিকিনিতে দেখা যায় এবং কখনও কখনও তিনি একটি মনোকিনি পরেন। এরপর অভিনেত্রী কোন ওয়েব সিরিজে আবার কাজ করবেন সেই জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে ফ্যানেরা।

Advertisement

Related Articles

Back to top button