বিনোদনবলিউড

লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী শ্রেয়শী, দেখুন ভিডিও’র কিছু ঝলক

×
Advertisement

বর্তমান যুগে ব্যস্ততার মাঝে মানুষের হাতে সময় খুব কম। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে হলে গিয়ে সিনেমা দেখার সময় সর্বদা থাকে না সাধারণদের কাছে। আর সেই জন্যই বর্তমান প্রজন্ম ক্রমাগত ঝুঁকছে ওয়েব সিরিজের দিকে। বাড়িতে বসে নিজেদের অবসরে আরাম করে নিজেদের ফোনে কিংবা টিভিতে সিনেমা কিংবা ওয়েব সিরিজ দেখতেই পছন্দ করছেন তারা। বলাই বাহুল্য, লকডাউনের পরবর্তী সময় থেকে এই মুহূর্তে ওবেব প্ল্যাটফর্মগুলির দর্শক সংখ্যা বেড়ে গিয়েছে অনেকগুণ।

Advertisement

সিনেমার থেকেও বেশি ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন সাধারণ দর্শকরা। একটা গল্পকে এপিসোড ওয়াইজ দেখতে পছন্দ করেন সকলেই। ওয়েব প্ল্যাটফর্মে সেন্সারের বাধ্যবাধকতা না থাকায় এক্ষেত্রে সাহসী দৃশ্যের পরিমাণ একটু বেশিই থাকে, যা রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন সাধারণ দর্শকরা। সম্প্রতি আবারো একটি সাহসী ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে, যার সূত্র ধরেই চর্চা চলছে নেটমাধ্যমে।

সম্প্রতি ‘কোকু’ ওয়েব প্ল্যাটফর্মের একটি নতুন বোল্ড ওয়েব সিরিজ আসতে চলেছে। সেই ওয়েব সিরিজ অর্থাৎ ‘কোর্টশিপ’এর ট্রেলার মুক্তি পেয়েছে ‘কোকু’র অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে। ৬ দিনের মধ্যেই যার ভিউজ পৌঁছে গিয়েছে প্রায় তিন লাখের কাছাকাছি। এই ওয়েব সিরিজে অভিনয় করছেন অন্যতম সাহসী অভিনেত্রী শ্রেয়শী। এই ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকে শোরগোল পড়েছে দর্শকমহলেও।

Advertisement

গল্প অনুযায়ী, এক নববিবাহিত দম্পতির ব্যক্তিগত সম্পর্ক নিয়েই শুরু হবে গল্প। এরপর হঠাৎই একদিন স্বামী তার স্ত্রীকে তার পুরনো প্রেমিকের সাথে কথা বলতে দেখে ফেলে। তবে সেইসময় এই নিয়েই তাদের মধ্যে শুরু হয়ে যায় দাম্পত্য কলহ। তারা ঠিক করে একে অপরের থেকে ডিভোর্স নেবে। তবে শেষপর্যন্ত অনিচ্ছা সত্ত্বেও কোর্টের নির্দেশ অনুযায়ী ছয়মাস একসাথে স্বামী-স্ত্রী হিসেবে থাকতে হয় তাদের। আর সেইসময়টায় স্ত্রী তার স্বামীকে প্রস্তাব দেয় তারা একে অপরের জন্য উপযুক্ত জীবনসঙ্গী খুঁজবে। আর স্ত্রীয়ের প্রস্তাবে রাজি হয়ে যান স্বামীও। এরপর গল্পের মোড় কোনদিকে ঘুরবে! তা দেখার জন্য আরও কিছুটা অপেক্ষা করতে হবে দর্শকদের। আপাতত, এই আসন্ন ওয়েব সিরিজ নিয়ে চর্চা চলছে গোটা নেটদুনিয়ায়।

Related Articles

Back to top button