সুন্দর প্রকৃতির মাঝে হট প্যান্ট পরে তুমুল নাচলেন অভিনেত্রী সন্দীপ্তা, দ্রুত ভাইরাল নায়িকার ডান্স মুভ

Sandipta sen dance video

Advertisement

Advertisement

সম্প্রতি অভিনেত্রী সন্দীপ্তা সেন(Sandipta sen) পোস্ট করলেন নতুন ডান্স ভিডিও।  এই ভিডিওতে চারিদিকে সবুজ পরিবেশের মধ্যে   জনপ্রিয় হিন্দি গান  ‘ইশক হ্যায় দিওয়ানা’ র সঙ্গে নেচেছেন সন্দীপ্তা। ভিডিওতে সন্দীপ্তার পরনে ছিল হট প‍্যান্ট ও সাদা রঙের  টি-শার্ট এবং লং শ্রাগ।  সন্দীপ্তা এই ভিডিওটি শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা সন্দীপ্তার নাচের প্রশংসা করেছেন।

Advertisement

কিছুদিন আগেও  নিউটাউনের বিশ্ব বাংলা গেটের নিচে  জনপ্রিয় বলিউড ফিল্ম ‘দঙ্গল’-এর বিখ্যাত গান ‘ম্যায় জানু না’-এর সাথে এক্সপ্রেসিভ ভিডিও বানিয়ে ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।  সন্দীপ্তা ইন্সটাগ্রামে এই ভিডিওয় শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়।  এই ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ ড্রেসে অনন্য সুন্দরী  সন্দীপ্তা ক্রসিং পেরিয়ে ছুটে আসছেন।  হাওয়ায় উড়ছে তাঁর রেশমি চুল।  তাঁর মুখের হাসি বলে দিচ্ছে, তিনি অনায়াসেই সমস্ত হার্ডল পেরিয়ে যেতে পারেন।

Advertisement

সন্দীপ্তা টেলিটাউনে কেরিয়ার শুরু করেছিলেন স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘দুর্গা’য় নামভূমিকায় অভিনয়ের মাধ্যমে।  এই সিরিয়ালে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়( Gaurav chatterjee)- এর বিপরীতে অভিনয় করেছিলেন সন্দীপ্তা। এই সিরিয়ালে সন্দীপ্তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। এরপর সন্দীপ্তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি।  তাঁর হাতে পরপর  সিরিয়ালের অফার আসতে থাকে। একসময় টেলিভিশন কুইন হিসাবে পরিচিত হয়ে ওঠেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

Advertisement

সন্দীপ্তার রিলেশনশিপ স্টেটাস নিয়ে যথেষ্ট বিতর্ক রয়েছে টেলি টাউনে।  কিছুদিন আগেই অভিনেতা রাহুল(Rahul)-এর সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক তৈরী হয়েছে বলে জল্পনা শুরু হয়।  সেই সময় অভিনেতা রাহুলের সঙ্গে তাঁর স্ত্রী অভিনেত্রী প্রিয়াঙ্কা(Priyanka) ডিভোর্স কেস চলছিল।  অনেকেই রাহুল-প্রিয়াঙ্কার ডিভোর্সের জন্য দায়ী করতে থাকেন সন্দীপ্তাকে। সেই সময় একই সিরিয়ালে অভিনয় করার সুবাদে রাহুল ও সন্দীপ্তার বন্ধুত্ব হয়েছিল।  গত বছর গৌরব ও দেবলীনা(Devlina Kumar)-এর রিসেপশন পার্টিতে রাহুল ও সন্দীপ্তা একসঙ্গেই গিয়েছিলেন। সেখানে দুজনে একসঙ্গে সেলফিও তুলেছেন।

Recent Posts