টলিউডবিনোদন

Rittika Sen: অসাধারণ হিন্দি গানে নেচে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী ঋত্বিকা চক্রবর্তী! রইলো ভিডিও



ঋত্বিকা চক্রবর্তী! ২০১০ সালে রবি কিনাগীর ‘ওয়ান্টেড’ ছবিতে শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ অভিনেত্রী।। স্কুলে পড়াকালীন ‘বৌ কথা কও’-এর ‘মিলি’ চরিত্রে জনপ্রিয়তা পান অভিনেত্রী। ২০১৪ সালে পরিচালক রাজ চক্রবর্তীর হাত ধরে ‘বরবাদ’ ছবিতে নায়িকা হিসেবে টলিউডে আত্মপ্রকাশ করেন ঋত্বিকা সেন। এরপরেই অপর্ণা সেনের ‘আরশি নগর’-এ দেবের বিপরীতে অভিনয়ের সুযোগ আসে অভিনেত্রীর। এর পর একাধিক বাণিজ্যিক ধারার ছবিতে কাজ করেছেন ঋত্বিকা।

ইতিমধ্যেই দেব, জিৎ, অঙ্কুশ হাজরা, বনি সেনগুপ্তদের নায়িকার চরিত্রে অভিনয় করেছেন।
গত বছর ‘মিস কল’ ছবির পর আর বিশেষ দেখা মেলেনি তাঁর। করোনার জন্য বেশির ভাগ বাংলা সিনেমার শ্যুটিং বন্ধ হয়ে যায়। তবে গত বছর করোনা কমতেই দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন বছর কুড়ির নায়িকা। গ্ল্যামার জগতে থাকলেও সেভাবে এখনো নিজেকে এই চাকচিক্য জীবনে প্রবেশ করতে পারেননি। অন্য অভিনেত্রীরা উইকেন্ডে পার্টি করলেও এই অভিনেত্রী পরিবারের সাথে সময় কাটাতে ভালোবাসেন।

তবে ফের বাংলাতেই কামব্যাক করবেন টলিউডের এই মিষ্টি নায়িকা। সম্প্রতি বাংলার একটি মিউজিক ভিডিয়োতে অভিনয় করছেন ঋত্বিকা। এই মিউজিক ভিডিয়োতেএকসাথে কাজ করছেন সম্রাট এবং ঋত্বিকা। এখানে সম্রাটের স্ত্রীর চরিত্রে দেখা যাবে ঋত্বিকাকে। সদ্যই দার্জিলিং পাহাড়ে শ্যুটিং শেষ করেছেন তাঁরা। জানা যাচ্ছে, এই গানটি গেয়েছেন জনপ্রিয় গায়ক জুবিন গর্গ। দুর্গাপুজোর শেষে মুক্তি পাবে মিউজিক ভিডিওটি।

বারো বছর আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বউ কথা কও’-তে নয় বছর বয়সী ঋত্বিকার বাবা হয়েছিলেন সম্রাট। আজ সেখান স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন। এই নতুন মিউজিক ভিডিয়োতে একসাথে কাজ করা নিয়ে নানান ট্রোলের মুখে পড়তে হয় দুজনকে। অনেকেই মেনে নিতে পারছেন না একসময়ের অনস্ক্রিন বাবা-মেয়েকে স্বামী-স্ত্রীর চরিত্রে। তবে দুজনে সব কটাক্ষকে মাথায় না রেখে অভিনয়কে ভালোবেসে এই মিউজিক ভিডিয়োতে কাজ করেন। ১২ বছর আগের ছোট ঋত্বিকার অভিনয় দেখে মুগ্ধ হয়ে সম্রাট ভবিষ্যদ্বাণী করেছিলেন। তিনি বলেন, তিন বছরের মধ্যে ঋত্বিকা বড় পর্দায় কাজ করবেন আর সেই ভবিষ্যদ্বাণী সত্যি হয়ে যায়।

অভিনয়ের সাথে সাথে অভিনেত্রীও নিজের নাচের জন্য বেশ খ্যাত। এবার তিনি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি নতুন নাচের ভিডিও শেয়ার করলেন। ঋত্বিকার শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, লাল হলুদ শাড়ি আর শাড়ির সাথে মানান সই গহনা আর মাথায় ফুল দিয়ে খোঁপায় বেঁধে জনপ্রিয় হিন্দি গান ‘ইশ শহরে ম্যে’ গানে৷ নিজের মতো করে নাচ পরিবেশন করলেন। ক্যপশানে লিখলেন, ‘ আমি আমার মতো নাচছিলাম.জানতামনা ক্যামেরা চলছে’। সেই যাই হোক এই ভিডিও শেয়ার হতেই অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই সুন্দর নাচের রিল ভিডিও।

Related Articles

Back to top button