টলিউডবিনোদন

Ritabhari Chakraborty: ঋতাভরী’র বিবাহ সংবাদ ঘিরে একের পর এক মিম, অভিনেত্রী নিজেই শেয়ার করলেন

এবারে নিজেই নিজের প্রেমের কথা এক সংবাদমাধ্যমে স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। নিজের প্রেমিকের সমন্ধে প্রকাশ্যে কথা বললেন অভিনেত্রী। চলতি বছর জানুয়ারিতে মনোবিদ তথা বর্তমান প্রেমিকের ক্লিনিকের উদ্বোধনে বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন ঋতাভরী।বন্ধুত্ব দিয়েই শুরু দুজনের সম্পর্ক। দুজন দুজনের অতীত নিয়ে মাথা ঘামাননি। এদের প্রেমের শুরু অন্যভাবে। ঋতাভরী জানালেন, ‘তখন তিনি শয্যাশায়ী। দ্বিতীয় সার্জারির পরে ও সেই মনোবিদ বাড়িতেই আসত তাঁর মনের খোঁজ নিতে। ফলে খুব তাড়াতাড়ি তাঁরা কাছাকাছি এসেছিলেন। ধীরে ধীরে অনুভব করতে শুরু করেন , তিনিও কারও উপরে নির্ভর করতে পারেন।

তবে বিয়ে নিয়ে এখনই কিছু ভাবেননি কারণ হিসেবে জানান, তিনি ভাঙা পরিবারে বেড়ে উঠেছে। বাবা-মা’র ভাঙা দাম্পত্য ছোট বয়সেই প্রভাব ফেলেছিল তাঁর মনে। তাই বিয়ে ব্যাপারটা নিয়ে খুব বেশি ভয় পান ঋতাভরী। অভিনেত্রী আরো জানিয়েছেন, ‘আশপাশে বহু সম্পর্ক ভেঙে যেতে দেখেছন। তবে এই ডাক্তার বন্ধু তাঁর বিয়ের ব্যপারে চিন্তা-ভাবনা পালটে দিয়েছেন।

ঋতাভরীর কথায়, ‘তাঁর একটাই শর্ত ছিল, যাকে বিয়ে করব, বিয়ের আগে তার সঙ্গে কিছু দিন থাকবেন। কিন্তু এই শহরে লিভ-ইনকে এখনো মেনে নিতে পারে না পরিবারের বড়রা। তাই সবার কথা রেখেএই বছর ডিসেম্বরে ঘরোয়া এনগেজমেন্ট এরপর নায়িকার বাড়িতেই বেশ কিছুদিন লিভ ইন সম্পর্কে থাকবেন তাঁরা। কোভিড পরিস্থিতি ঠিক হলেই আগামী বছর বা তার পরের বছর জাঁকজমক করে বিয়েটা করবেন।

তবে এই খবর প্রকাশ্যে মন নিমেষে ভেঙে গিয়েছে বহু পুরুষের। ঋতাভরী চক্রবর্তী মুখ খুললেন বিবাহ নিয়ে। শিরোনামটি মন থেকে মানতে পারছেনা তারা। ইতিমধ্যে এই নিয়ে শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়া । । সকল পুরুষ ফ্যানেদের জীবনে বিনা ব্রজপাতে বৃষ্টি নেমে আসে। এরপর এই নিয়ে শুরু হয় একের পর এক মিম তৈরী। অবশ্য এই আশ্চর্যজনক বিষয় হল অভিনেত্রীর এই বিয়ে নিয়ে সমস্ত মিমগুলি নিয়ে স্বয়ং ঋতাভরী উত্তেজিত হয়ে পড়েছেন । এমনকি অভিনেত্রী ঋতাভরী নিজের অফিসিয়াল ফেসবুক একাউন্ট থেকে শেয়ার করেই চলেছেন নিজের অনুগামীদের বানানো একের পর এক মিম। আর এ দেখে বেশ স্পষ্ট তিনিও এই মিম গুলো বেশ উপভোগ করছেন।

অভিনেত্রীর এই শেয়ার করা মিম দেখে অন্যান ফ্যান পেজ আর ফ্যানেরা আরো বিপুল পরিমাণে মিম তৈরি করতে শুরু করেছেন। আর এতেই বোঝা যাচ্ছে ঋতাভরীর বিয়ের খবর শুনে টেলি ইন্ড্রাস্টর বন্ধুরা খুশি হলেও বং ক্রাশের এই সিদ্ধান্ত মন থেকে মানতে পারছেনা অনুগামীরা। অন্যদিকে গত দু’দিন ধরে ঋতাভরীর প্রোফাইল খুললেই নজরে পরছে ভক্তদের বানানো একের পর এক মিমগুলি। তবে জুলাই মাসের শেষেই নায়িকার বিয়ের খবর প্রকাশ্যে এসেছিলেন। সেইসময় সোশ্যাল মিডিয়ায় রীতিমতো বিবৃতি দিয়ে সেই জল্পনাকে অস্বীকার করেছিলেন ঋতাভরী।

Related Articles

Back to top button