×
বলিউডবিনোদন

লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী রানী চ্যাটার্জি, ভুল করেও সবার সামনে ক্লিক করবেন না

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির তারকাদের পাশাপাশি আজকাল বেশ জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ভোজপুরি তারকাদের সিনেমা বা মিউজিক ভিডিও। এককথায় বলতে গেলে, ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করে তুলেছে। এই ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম একজন হিট অভিনেত্রী হলেন রানি চ্যাটার্জী। মোটামুটি যারা ভোজপুরি সিনেমা দেখেন তারা অবশ্যই এই অভিনেত্রীকে চিনবেন।

Advertisement

আশা করি সকলেই জানেন, সাহসী স্টাইল এর জন্য ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী রানী চ্যাটার্জী। অভিনয়ের ক্যারিয়ারে খুব একটা বড় নামডাক না করতে পারলেও রানি চ্যাটার্জী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। তবে তিনি ‘মাস্তরাম’ ওয়েব সিরিজে একটি সাহসী দৃশ্যে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন। অভিনেত্রী রানী চ্যাটার্জী সহঅভিনেতা অংশুমান ঝাঁয়ের সাথে একাধিক অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেন যা দেখে রীতিমতো হতবাক হয়ে গিয়েছে সকলেই।

Advertisement

এই ওয়েব সিরিজের রানি চ্যাটার্জি একটি ছোলা বিক্রেতা মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। পুরো শরীর জুড়ে তিনি একটি আঁটোসাঁটো চানিয়া চোলি পরেছিলেন যাতে তাঁর শরীরী ভাঁজ ছিল সুস্পষ্ট। একটি দৃশ্যে বাসের মধ্যে সহঅভিনেতা অংশুমান ঝাঁয়ের সাথে অ্যাডাল্ট সিন শুট করেছিলেন তিনি যা এখনও অব্দি সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়। তবে জানা গিয়েছে অত্যন্ত কম পোশাকে মানালির প্রচণ্ড ঠান্ডায় ওই শুট করা হয়েছিল।

এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে গিয়ে অভিনেত্রী রানী চ্যাটার্জী বলেছিলেন, “আমি ঠান্ডায় কাঁপছিলাম, তবুও আমার সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। মাইনাস ৫ ডিগ্রী তাপমাত্রায় এমন ছোটখাট পোশাক পরে শুটিং করা প্রায় অসম্ভব ছিল।” প্রসঙ্গত উল্লেখ্য, ২০২০ সালে Mx Player এ মাস্তরাম ওয়েব সিরিজটি রিলিজ করেছিল। অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে এর সাফল্য সত্যিই মনে রাখার মত। দর্শকদের জন্য সুখবর এইটাই যে খুব শীঘ্রই নতুন ওয়েব সিরিজ ‘রানি কা রাজা’ রিলিজ হতে চলেছে যাতে ফের দেখা মিলবে রানি চ্যাটার্জীর।

Related Articles

Back to top button