টলিউডবিনোদন

Nusrat Jahan: লক্ষীবারে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী নুসরত জাহান



সব জল্পনার অবসান! লক্ষীবারে লক্ষী না এলেও নারায়ণ এল নুসরত জাহানেত ঘরে। বৃহস্পতিবার কোনো মুহূর্তে যে কোনো সময়ে আসতে পারে সুখবর। পার্কস্ট্রিটের ওম্যান ও চাইল্ড কেয়ার স্পেসালিটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিলেন। সি সেকশনের মাধ্যমে এল নুসরতের পুত্র। চিকিৎসকরা জানিয়েছেন, সন্তান ও মা সুস্থ রয়েছেন। জানা গিয়েছে, নুসরতকে ওটিতে নিয়ে যাওয়ার সময়েও অভিনেত্রীরপাশে ছিলেন যশ দাশগুপ্ত।

নুসরত জাহানের মা হওয়ার পুরো জার্নিটা খুব একটা সহজ ছিল না। দাম্পত্য আর অন্তঃসত্ত্বা পিরিয়ড বিতর্ক সঙ্গে নিয়েই কেটেছে তাঁর মাতৃত্বকালীন সময়। তবুও নিজেকে শক্ত রাখেন নুসরত। প্রতিটা মুহূর্ত নিজেকে ভাল, খুশি রাখার চেষ্টা করে গিয়েছেন তিনি। পালটা সমালোচনার কোনো উত্তর দেননি। উলটে, তিনি যে নিজের মতো আর নিজের শর্তে বাঁচার প্রাণপণ চেষ্টা করেন। অবশেষে নানা বিতর্ক পেরিয়ে বাঁচার শপথ নিয়ে ফেলেছেন।

কাল রাতেই হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। বৃহস্পতিবার সক্কাল সক্কাল সন্তান হওয়ার কিছুক্ষণ আগেই ইনস্টাগ্রামের দেওয়ালে হাসপাতাল থেকেই ছবি পোস্ট করলেন নুসরত। এই দিন ছবিতে একদম মেকআপহীন লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী, ছবির ব্যাকগ্রাউন্ডে সাদা পর্দা আর একটি দরজা দৃশ্যমান। ক্যাজুয়াল টি-শার্টে দেখা পাওয়া গিয়েছে নুসরতের।এই ছবি দেখে স্পষ্ট তিনি এখন নিজের হবু সন্তানের প্রতীক্ষা করছেন। এই ছবির নীচে অভিনেত্রীর বার্তা- ‘Faith Over Fear’। হ্যাঁ, ভয় নয় বিশ্বাসের উপরই আস্থা রাখার কথা বললেন অভিনেত্রী। সকাল সকাল৷ নিজের অনুগামীদের উদ্দেশ্যে পজিটিভ বার্তা দিলেন।

নিজের সন্তানের পিতৃ পরিচয় এখনো গোপন রেখেছেন অভিনেত্রী। নিখিলের সঙ্গে বিয়ে বিতর্ক, যশের সঙ্গে সহবাস- নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই এখন। তনে এখন অভিনেত্রী এই অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি যা ছবি দেয় তা সাথে সাথে ভাইরাল হয়ে যাচ্ছে। নীতি পুলিশ থেকে নুসরতের অনুগামীরা এখন সকলেই মুখিয়ে ছিলেন নতুন সুখবর পাওয়ার আশায়। অবশেষে অভিনেত্রীর ফুটফুটে পুত্র সন্তানকে নিয়ে নতুন জীবন শুরু।

Related Articles

Back to top button