মাঝরাস্তায় মারাত্মক নাচ অভিনেত্রী নোরা ফাতেহি, মুহূর্তেই ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

নোরা ফাতেহি মানেই উষ্ণতা, পুরুষদের দৃষ্টি আকর্ষণের অন্যতম জনপ্রিয় ডান্সার। শিরোনাম জুড়ে নোরা বর্তমানে একমাত্র নাম। বর্তমানে তাঁর জনপ্রিয়তা চরম। শুধু অভিনয় নয় বিভিন্ন উষ্ণ ভাইরাল ভিডিও তেও তাকে দেখা যাচ্ছে সম্প্রতি। তিনি যেখানে একজন জনপ্রিয় অভিনেতা তেমনই একজন জনপ্রিয় নৃত্য শিল্পী।আর এবার সাকি গার্ল এর ঝড়ের কবলে মুম্বইয়ের রাস্তা।নোরা হটস্টার নাচের পদক্ষেপগুলি দৃষ্টি আকর্ষণ করে আট থেকে আশি পর্যন্ত। ক্রেজি ফ্যানরা নোরার নাচের অঙ্গভঙ্গিতে বরাবরই মুগ্ধ।

Advertisement

তার প্রতিটা সুপারহিট সুপার হিট গান এর সাথে কোমর দোলাতে ভালোবাসে দর্শকরাও। সাকি সাকি, কামারিয়া, দিলবার ইত্যাদি গানের সাথে তার অসাধারন পারফরম্যান্স। কিন্তু এবারে তার পারফরম্যান্স দেখতে পাওয়া গেল মাঝরাস্তায়। মুম্বাইয়ের রাস্তায় সবুজ রংয়ের হট ড্রেস পরে তুমুল নাচ নোরা ফাতেহির। সেই নাচের ভিডিও বর্তমানে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল ভিডিও।

Advertisement

Advertisement

প্রতিবারের মতো তার এই নাচের প্রশংসা করেছে নেটিজেনরা। তিনি মাঝেমধ্যেই তার বিভিন্ন ধরনের নাচের ভিডিও আপলোড করে থাকে। আর তার প্রতিভার প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা। এবারেও তার একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসবেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে উঠেছে। নেট দুনিয়ার দর্শকরা তাকে প্রচুর পরিমান ভালোবাসা দিয়েছে। তাই তিনি জনপ্রিয় অভিনেত্রীর পাশাপাশি জনপ্রিয় নৃত্যশিল্পী হয়ে উঠেছে।

Recent Posts