বলিউডবিনোদন

দীপিকার পরে এবারে গেরুয়া বিকিনি পরে আতঙ্ক তৈরি করলেন ভোজপুরি অভিনেত্রী Namrata Malla

এই ছবি ও ভিডিওতে তাকে দেখা যাচ্ছে একটি বিকিনি পরে সমুদ্রের জল নিয়ে খেলা করতে

×
Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের মধ্যে এখন নম্রতা মাল্লা বেশ জনপ্রিয় হয়ে রয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তার অভিনয় এবং তার হট লুক দেখে সকলেই চমকে গিয়েছেন। পাশাপাশি, তার লুকস সকলকে ঘায়েল করেছে। তার ছবিগুলি ভোজপুরি জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে থাকে। এই কারণেই এখন সর্বত্রই নম্রতাকে নিয়েই কথা হচ্ছে।

Advertisement

তবে, শুধু সিনেমা ভাইরাল হওয়াই নয়, প্রায়শই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী নম্রতা মাল্লার ভিডিও এবং ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। সম্প্রতি তার কিছু সাহসী ছবি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। নম্রতাকে এই ছবিতে হটনেসের সমস্ত সীমা অতিক্রম করতে দেখা যাচ্ছে।

ভোজপুরি জগতে বিকিনি বেব নামে পরিচিত এই অভিনেত্রী আজকাল সোসিয়াল মিডিয়ায় জনপ্রিয় হয়ে রয়েছেন তার একটি অরেঞ্জ বিকিনি লুক নিয়ে। তিনি সম্প্রতি একটি লুকে ছবি তুলেছেন যেখানে তাকে দেখা যাচ্ছে একটি গেরুয়া রঙের বিকিনি পরে সমুদ্রের জলে জলকেলি করতে। এই ছবিতে তাকে অত্যন্ত সুন্দরী দেখাচ্ছে এবং তার এই লুক সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। এই লুকে তিনি একেবারেই নিজের দেহের স্বাভাবিক ট্যানকে ফ্লনট করেছেন। তিনি কোনরকম মেকাপ ব্যবহার করে নিজের চেহারার কমতিটাকে লুকানোর চেষ্টা করেননি।

Advertisement

তবে এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরেই তার ভক্তরা বেশ ভীত হয়েছেন বলা চলে। কিছুদিন আগে পাঠান ছবির একটি গানের ভিডিওতে গেরুয়া রঙের বিকিনি পরার কারণে দীপিকা পাড়ুকোন বিজেপির রোষানলের শিকার হয়েছেন। বিভিন্ন হিন্দু রাজনৈতিক সংগঠন গুলিও দীপিকার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ নিয়ে সরব হয়েছিল। এবারে হয়তো সেই একই কারণে সমস্যার সম্মুখীন হতে পারেন নম্রতা মাল্লাও।

Related Articles

Back to top button