বিনোদন

বিয়ের পর আরও সাহসী অভিনেত্রী Mouni Roy, খোলামেলা পোশাক পরে এমন পোজ (PHOTOS)

Advertisement

Advertisement

২০২২’এর শুরুতেই নিজের দীর্ঘদিনের প্রেমিক সূরাজ নামবিয়ার সাথে গোয়াতে সাত পাকে বাঁধা পড়েছিলেন মৌনি রায়। ঘটা করে সেরে এসেছিলেন মধুচন্দ্রিমাও। তবে বিয়ের পর স্বল্পসময়ের একটি বিরতি নিলেও খুব শীঘ্রই কাজে ফিরে এসেছিলেন তিনি। গতবছরই তার অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেয়েছে বড়পর্দায়। সেই প্রসঙ্গেই বেশ কয়েকমাস ধরে নেটদুনিয়ায় চর্চিত হচ্ছিলেন অভিনেত্রী। তবে সম্প্রতি অভিনেত্রী নিজের সাম্প্রতিক শাড়ি লুককে কেন্দ্র করেই একাংশের মাঝে চর্চিত।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায়ই সক্রিয় থাকেন তিনি। প্রায়ই নিজের একাধিক ঝলক শেয়ার করে চর্চায় উঠে আসেন অভিনেত্রী। এই মুহূর্তে আবারো নিজের বোল্ড লুকের সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী। খুব সম্প্রতি পিঙ্ক ভিলা আয়োজিত ‘পিঙ্ক ভিলা স্টাইল আইকন এডিশন ২’এর রেড কার্পেটে দেখা মিলেছে মৌনি রায়ের। এদিন পুরস্কারও পেয়েছেন তিনি। সেই পুরস্কার নিয়ে ক্যামেরার সামনেও হাজির হতে দেখা গিয়েছিল তাকে। আপাতত, ‘পিআর বলিউড’ নামের ইউটিউব চ্যানেল থেকে ১ ঘন্টা আগে শেয়ার করে নেওয়া ভাইরাল হওয়া ভিডিওর সূত্র ধরেই চর্চায় মৌনি।

Advertisement
Advertisement

সাম্প্রতিক ঝলকে অভিনেত্রীকে লাল ও সিলভার রঙের টিউব ব্রা কাটিং, ব্যাকলেস, হাই থাই স্লিটেড ঝকঝকে পোশাকে দেখা গিয়েছিল। খোলা স্ট্রেট চুলে এদিন নুড মেকাপ নিয়েছিলেন তিনি। স্মোকি আই মেকাপে মানানসই লিপস্টিকও পরেছিলেন অভিনেত্রী। অ্যাওয়ার্ড হাতে ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন তিনি। তবে অভিনেত্রীর এই ঝলক প্রকাশ্যে আসার পর থেকেই নেটজনতার একাংশের মাঝে কাটাক্ষের মুখে তিনি। এই মুহূর্তে নিজের রেড কার্পেট লুকের সূত্র ধরেই কটাক্ষের শিকার হয়েছেন মৌনি। তবে বলিউড ইন্ডাস্ট্রির একজন অভিনেত্রী হওয়ার সুবাদে এই ধরনের বিষয়ে একেবারেই গুরুত্ব দিতে নারাজ তিনি। এবারও অন্যথা ঘটেনি তার।