Monalisa: ‘কাঁটা লাগা উইমা’ গানে তুমুল নাচ ঝুমা বৌদির! ঘুম উড়ল নেট নাগরিকদের

Advertisement

Advertisement

বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় নাম মোনালিসা। মোনালিসার ভালো নাম অন্তরা বিশ্বাস। অভিনয়ের জন্য কলকাতা থেকে পাড়ি দেন মুম্বাইতে। মুম্বাইতে দীর্ঘদিন স্ট্রাগেল করার পর আজ এতটা জনপ্রিয়। অভিনয়ের স্বার্থে আজ এই মেয়ের নাম হয়েছে মোনালিসা। দক্ষিণী সিনেমাতে একের পর আইটেম ড্যান্স করে সকলের মন জিতে নিয়েছেন এই বঙ্গ তনয়া। আজ মোনালিসাকে এককথায় সকলেই জানে। বর্তমানে এককথায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন মোনালিসা।

Advertisement

কিছুদিন আগে হইচইতে দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে একের পর এল জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করেছেন সকলের প্রিয় ঝুমা বৌদি। অভিনয় আর নাচ এই দু অস্ত্র করে নিজের কেরিয়ার গুছিয়ে রেখেছেন। স্টার প্লাসের সেক্সি ডাইন হিসেবে ‘নজর’ ধারাবাহিকে সকলের মন জিতেছিলেন এই বঙ্গ তনয়া। ‘নজর’ ১ ও ২ দুই সিজনে মোনালিসা নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন। বর্তমানে কালারস এ ‘নমক ইশকা’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন। সদ্য শেষ হয়েছে এই ধারাবাহিক।

Advertisement

অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি খুব ভালো নাচ করেন। কখনো নিজের হট এবং বোল্ড ফটোশুটে তো কখনো নিজের রিল ভিডিও শ্যুট করে নিজের ইন্সটাগ্রাম কাঁপান সকলের প্রিয় ঝুমা বৌদি। কিছুদিন আগেই স্বামী তথা ভোজপুরী অভিনেতা বিক্রম সিং রাজপুতের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন নায়িকা। সেখান থেকে একের পর এক ছবি অনুগামীদের জন্য শেয়ার করেছিলেন তিনি। অভিনেত্রী ছবি শেয়ার করতেই তা দুরন্ত গতিতে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়াতে।

Advertisement

মোনালিসা মানেই পর্দা সহ সোশ্যাল মিডিয়াতে বাড়তি উত্তেজনা। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজের মজাদার ছবি এবং ভিডিও শেয়ার করে অনুরাগীদের মন জয় করেন মোনালিসা। সম্প্রতি নেহা কক্কর, টোনি কক্কর ও হানি সিং-এর একটি নতুন গান মুক্তি পেয়েছে। নাম ‘কাঁটা লাগা। নতুন গান আর অভিনেত্রী রিল বানিয়ে না নেটমাধ্যমে ঝড় তুললেন ঝুমা বৌদি। হাতকাটা চুড়িদার তুমুল নাচতে দেখা গেছে মোনালিসাকে। এই ভিডিয়োতে শরীর থেকে ঠিকরে পড়ছে গ্ল্যামার। ভিডিও শেয়ার হতেই হু হু করে ভাইরাল।