বলিউডবিনোদন

Malaika Arora: কোনো রকমে বাঁচলেন মালাইকা, জামা খুলে বেরিয়েই পড়ছিল স্তনের একাংশ

Advertisement

বলিউডের অন্যতম পরিচিত মুখ তিনি। একসময় গোটা বলিউড তার নাচের ভক্ত ছিল। তার নাচের জন্য বলিউডের প্রতিটা আইটেম নম্বর হিট হতো সেইসময়ে। ছিপছিপে মেদহীন চেহারায় প্রতিমুহূর্তে তাক লাগাতেন অভিনেত্রী। বয়স বাড়লেও তার ছাপ নিজের চেহারায় পড়তে দেননি কখনোই। অভিনেত্রী বয়স ৪৮ বছর, তা তাকে দেখে বোঝার উপায় নেই। ‘মুন্নি বদনাম হুয়ি’, ‘ছাইয়া ছাইয়া’, ‘আনারকলি ডিসকো চলি’র মতো একাধিক হিট ডান্স নম্বরে এখনো হিট তিনি। এতক্ষণে নিশ্চয়ই বুঝে গেছেন কার কথা বলা হচ্ছে! হ্যাঁ তিনি মালাইকা আরোরা। সম্প্রতি এই অভিনেত্রী জড়িয়েছেন পোশাক বিতর্কে।

Advertisement
আরো পড়ুন :  Bajrangi Bhaijaan 2: ফের পর্দায় মুন্নি-বজরঙ্গি! ভক্তদের খুশির খবর সলমনের!কবে পাবে ছবি মুক্তি?

থেকে থেকেই এই অভিনেত্রী চর্চায় উঠে আসেন মানুষের মধ্যে। মিডিয়াতেও তার চর্চা চলে প্রতিনিয়ত। ১২ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে বিতর্কের শেষ নেই। তবে তাতে যে অভিনেত্রীর কিছু যায় আসে না তা তিনি বুঝিয়ে দিয়েছেন বারবার। বলিউডের কোনো তারকারাই পাপরাজিতদের ক্যামেরা থেকে বাঁচতে সক্ষম হন না। মালাইকা আরোরা হননি। সম্প্রতি নিজের পোশাক নিয়েই মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী।

আরো পড়ুন :  গুরুতর অপরাধে যে যে অভিনেতার জেলে যেতে হয়েছিল

সম্প্রতি মালাইকা আরোরা ‘মিস ডিভা ইউনিভার্স গ্র‍্যান্ড ফিনালেতে’ উপস্থিত হয়েছিলেন হলুদ রঙের স্লিট ফ্লোরাল গাউনে। এই পোশাকে অভিনেত্রী স্তনের একাংশ ছিল স্পষ্ট। এই ছবি দেখে নেটিজেনদের ধারণা হয়েছে তিনি ঠিকভাবে পাপরাজিতদের সামনে নিজের এই পোশাক সামলাতে পারছিলেন না, কিন্তু পরে নিজেকে সামলে নেন অভিনেত্রী। তবে তিনি মালাইকা আরোরা, তার স্টাইল স্টেটমেন্ট নিয়ে প্রতিনিয়ত কথা চলে বিটাউনে।

Advertisement

সম্প্রতি মালাইকা আরোরা তার এই পোশাক নিয়ে ট্রোল হয়েছেন নেটিজেনদের একাংশের কাছে। তবে এই ঘটনা নতুন নয়। এর আগেও বহুবার তিনি বিভিন্ন কারণে কটাক্ষের শিকার হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তবে তিনি এই সমস্ত বিষয়ে বিশেষ মাথা ঘামাতে রাজি নন। তবে অভিনেত্রীর ভাইরাল হওয়া এই ছবি যে ট্রোলারদের কাছে নতুন আলোচ্য বিষয় হয়ে উঠেছে তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। বড়পর্দা ছাড়াও বিভিন্ন ডান্স রিয়্যালিটি শো’তে বিচারক আসনে দেখা মেলে অভিনেত্রীর।

আরো পড়ুন :  Sovon-Baisakhi: বিজয়ার সন্ধ্যেতে বৈশাখীর সিঁথিতে সিঁদুর দিল শোভন, জামাইয়ের কীর্তি দেখে গর্জে উঠলেন শ্বশুর দুলাল
Advertisement

Related Articles

Back to top button