×
বিনোদনবলিউড

Malaika Arora: বোল্ড ফটোশুটে সাহসী হলেন অভিনেত্রী মালাইকা, এমন পোশাক দেখে চোখ কপালে ভক্তদের

Advertisement

মালাইকা আরোরা বলিউডের অন্যতম অভিনেত্রী যিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে থাকেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চা চলে প্রতিনিয়ত। অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় অভিনেত্রীকে, তবে সেই সমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি।

Advertisement

সম্প্রতি একটি ম্যাগাজিনের জন্য বোল্ড ফটোশুটে অংশগ্রহণ করেছিলেন মালাইকা আরোরা। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেইসমস্ত বোল্ড ছবিগুলিই ভাইরাল হয়েছে তার অনুরাগীদের মাঝে। ‘গার্জিয়া ইন্ডিয়া’র হয়েই সম্প্রতি ফটোশুটে অংশগ্রহণ করেছিলেন তিনি। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর তিনটি লুক ভাইরাল হয়েছে, যা নিঃসন্দেহে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটিজেনদের মাঝে।

Advertisement

একটি ছবিতে অভিনেত্রীকে মনোকিনির উপর সিল্কি শার্ট পরতে দেখা গিয়েছে। শার্টের নীচে নট বাঁধতে দেখা গিয়েছে তাকে। শর্টের ফাঁকে মনোকিনির একাংশ ছিল দৃশ্যমান। যেন ইচ্ছা করেই উস্কানি দিচ্ছেন অভিনেত্রী। এই বেশে দাঁড়িয়েই পোজ দিয়েছিলেন তিনি।

অন্য আরেকটি ছবিতে চেয়ারে বসেই আবেদনের সাথে পোজ দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তার উপরে সাদা শার্টের বোতামগুলো খোলা দিল। শার্টের ফাঁকে কালো বিকিনি ছিল স্পষ্ট। সাথে পরেছিলেন নেটের প্যান্ট। খোলা চুলে, নুড মেকাপে ছিলেন তিনি। তার এই লুক রীতিমতো মাথা ঘুরিয়েছে তার পুরুষ ভক্তদের, সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

অন্য আরেকটি ছবিতে লং ডিপ নীল ব্লেজারে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ব্লেজারের ফাঁকে তার অন্তর্বাস ছিল স্পষ্ট। এই বেশে কোমরে হাত দিয়ে এলোমেলো চুলে আবেদনের সাথে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছে মালাইকা আরোরাকে। সম্প্রতি অভিনেত্রীর এই বোল্ড ফটোশুটের ছবিগুলি রীতিমতো নজর কেড়েছে সকলের। এই ছবিগুলির সূত্র ধরেই এই মুহূর্তে চর্চায় মালাইকা। উল্লেখ্য, চলতি বছরের শেষের দিকেই বিয়ে করতে পারেন অর্জুন-মালাইকা। তবে এখনও পর্যন্ত সেই প্রসঙ্গে সঠিক কোনো তথ্য জানা যায়নি। তবে তারা যে নিজেদের সম্পর্ককে খুব শীঘ্রই পরিণতি দিতে চলেছেন, তা ইতিমধ্যেই জানা গিয়েছে।

Related Articles

Back to top button