টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Koel Mallick: নিজের নৃত্যশৈলী দিয়ে নেটনাগরিকদের মুগ্ধ করলেন অভিনেত্রী কোয়েল, প্রশংসায় ভরিয়ে দিলেন রুক্মিণী -নুসরত



কোয়েল মল্লিক রঞ্জিত মল্লিকের কন্যা। এখন শুধু মাত্র তিনি স্টারকিড নন। নিজের অভিনয় দক্ষতায় টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। পাশাপাশি একজন স্ত্রী আর এক ছেলের মা। ২০০০ সালে জিতের বিপরীতে ‘নাটের গুরু’ সিনেমা দিয়ে টলিউডে পা রাখেন কোয়েল। জিৎ আর কোয়েলের জুটি তখন হিট ছিল বক্স অফিসে। ‘বন্ধন’,‘মাণিক’,’যুদ্ধ’,‘হিরো,’ঘাতক’ ‘শেষ থেকে শুরু’ এর মতো একাধিক হিট ছবি বাংলার দর্শকদের উপহার দিয়েছেন কোয়েল।

বিয়ের আগে বেশিরভাগ কমিক চরিত্রে অভিনয় করেছেন কোয়েল। তবে অভিনয় জগতে পাকাপোক্ত হওয়ার পর মেইনস্ট্রিম বাংলা ছবির ঝকঝকে নায়িকার পাশাপাশি নানান চ্যালেঞ্জিং রোলেও দেখা দিতে শুরু করেন তিনি। ‘হেমলক সোসাইটি’, ‘ছায়া ও ছবি’, ‘ঘরে ও বাইরে’, ‘মিতিন মাসি’ ‘রক্তরহস্য’ ফ্লাইওভার’ এর মতো অন্যধারার ছবি দিয়েও দর্শকদের মন জয় করেছেন কোয়েল। সম্প্রতি ‘ফ্লাইওভার’ সিনেমাতে অভিনেত্রী এক সাংবাদিকদের চরিত্র অভিনয় করে প্রশংসা পেয়েছেন।

খুব শীঘ্রই একটি কালার্স চ্যানেলে ‘মহালয়া’তে মা ‘দুর্গা’র ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী কোয়েল মল্লিককে। তবে মহালয়া আসতে এখনো দিন ২৫ বাকি। তার আগে একটু অন্য ভূমিকায় ধরা দিলেন অভিনেত্রী। গানের তালে আর নিজের নৃত্যশৈলীতে সকল অনুগামীদের মুগ্ধ করলেন কোয়েল। শুধু কি অনুগামী অভিনেত্রীর নাচে রুক্মিণী মৈত্র, নুসরত জাহান ও প্রশংসায় ভরিয়ে দিলেন।

এই দিন অভিনেত্রীর শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পরনে ছিল লাল ছিমছাম চুড়িদার আর কোমরে বাঁধা কমলা রঙের ওড়না, মিউজিকের তালে নাচতে দেখা গেল অভিনেত্রীকে। এই সুন্দর নাচের ভিডিও পোস্ট করে কোয়েল ক্যপশানে লিখেছেন, ”নাচ আমাকে চাঙ্গা করে তোলে !!!!”

বৃহস্পতিবার সকালে কোয়েলের পোস্ট করা এমন সুন্দর ভিডিয়োতে এই সুন্দর নাচ দেখে প্রশংসায় ভরিয়ে দিলেন নেট নাগরিকরা। অভিনেত্রী রুক্মিণী লিখেছেন, ”কত সুন্দর এবং লাবণ্যময় কোয়েল! বরাবরের মতোই!” আর নুসরত কোয়েলের এই পোস্টে ভালোবাসার চিহ্ন এঁকে দিতে দেখা গিয়েছে। নিমেষে ভাইরাল হয় এই নাচের মিষ্টি ভিডিও।

Related Articles

Back to top button