বলিউডবিনোদনভাইরাল & ভিডিওহলিউড

VIRAL: কাজল রাঘবনি এই অভিনেতাকে গামছায় জড়িয়ে নিয়ে সমস্ত সীমা অতিক্রম করেছেন, ভিডিও তুমুল ভাইরাল ইন্টারনেটে

ইউটিউবে এই ভিডিওটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে

×
Advertisement

আজকের দিনে দাঁড়িয়ে ভোজপুরি গান সবথেকে জনপ্রিয় কয়েকটি ভারতীয় সংগীতের মধ্যে একটি হয়ে উঠেছে। যে কোন অনুষ্ঠানেই আজকাল ভোজপুরি গান বাজনা শোনা যায়। সবথেকে বড় কথা যে কোন পার্টিতে এই ধরনের গান একেবারে মাস্ট। অনেক অনুষ্ঠানে আমরা ভোজপুরি গান শুনে থাকি এবং অনেকেই এই ভোজপুরি গানের সঙ্গে নাচ করে মঞ্চ মাতিয়ে দেন। ভোজপুরি অনেক তারকা এমন রয়েছেন যারা বলিউড তারকাদের থেকেও অনেক বেশি জনপ্রিয়। এদের মধ্যে যেমন আছেন নিরাহুয়া, তেমনি রয়েছেন খেসারি লাল যাদব এবং রবি কিসান এর মতো তারকারা।

Advertisement

অভিনেত্রীদের দিক থেকেও অনেকেই ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে নিজেদের একটা আলাদা রকমের জনপ্রিয়তা তৈরি করে ফেলেছেন। এই তালিকায় আমরা অবশ্যই পেয়েছি বাঙালি কন্যা মোনালিসাকে। তার পাশাপাশি মস্তরাম অভিনেত্রী রানি চ্যাটার্জি, অভিনেত্রী আম্রপালি দুবে। তবে তাদের সাথেই আরো একজনের নাম করতে হয় যিনি হলেন কাজল রাগবানি। তিনিও ভোজপুরি জগতে অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী হয়ে উঠেছেন সম্প্রতি। যেকোনো ভোজপুরী গানে তার নাচের ভঙ্গিমা এবং তার অভিনয় দক্ষতা সকলকে মুগ্ধ করেছে।

এই মুহূর্তে অভিনেত্রী কাজল রাগবানির একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে ভোজপুরি জগতের অন্যতম অভিনেতা যশ কুমারের সঙ্গে অভিনয় করতে। তাদের দুজনের রোমান্সের এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। ইউটিউবে কয়েক মিলিয়ন ভিউ নিয়েছে এই ভিডিওটি। এই ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেত্রী কাজল অত্যন্ত বোল্ড দৃশ্যে নিজেকে মেলে ধরেছেন।

Advertisement

অভিনেত্রী কাজল রাগবানি এবং যশ কুমারের এই ভাইরাল ভিডিওতে তাদের দুজনের কেমিস্ট্রি অনেকে বেশ পছন্দ করেছেন। যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে একটি গান ব্যবহার হয়েছে এবং সেটি হলো দেহিয়া কে গর্মি। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হয়েছে এবং কয়েক মিলিয়ন ভিউ নিয়ে এই মুহূর্তে ইউটিউব এর সবথেকে জনপ্রিয় কিছু ভিডিওর মধ্যে একটি হয়ে রয়েছে।

Related Articles

Back to top button