বলিউডবিনোদন

বেরিয়ে আসছে বক্ষের একাংশ, মলদ্বীপে বিকিনির বোল্ড লুকে নেটদুনিয়াতে উষ্ণতা ছঁড়ালেন ইলিয়ানা

ছুটির মেজাজে গা ভাসিয়েছেন বলি ডিভা ইলিয়ানা ডিক্রুজ। কোয়ালিটি সময় কাটাতে মলদ্বীপ উড়ে গিয়েছেন বলি সুন্দরী। এই সমুদ্র সৈকত থেকে শেয়ার করছেন একের পর এক ছবি। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে রয়েছে মলদ্বীপ ভ্রমণের ছবি। সূর্য, সমুদ্র এবং প্রকৃতির সঙ্গে নিজের মতো করে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। তাঁর একের পর এক সিজলিং ছবি দেখে মোহিত গোটা ইন্টারনেট দুনিয়া। সম্প্রতি রেড হট ছবি পোস্ট করে ইন্টারনেটের তাপমাত্রা বাড়ানোর পর এবার তিনি সাদা বিকিনিতে চোখ টানছেন।

ফের মলদ্বীপ থেকে নিজের একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এবার শেয়ার করা ছবিতে সাদা মনোকিনিতে সমুদ্রে নেমে জলকেলিতে ব্যস্ত সুন্দরী ইলিয়ানা। এই ছবিতে অভিনেত্রীকে এক্কেবারে নো মেকআপ লুকে দেখা গেছে। মনোকিনীর সাথে গলায় ঝুলছে মেটালের চেনের মধ্যে রিং। ছোট ছোট চুলে আরো কিউট লাগছে অভিনেত্রী। নিজের সেলফি শেয়ার করার পাশাপাশি ভিডিয়োতে মলদ্বীপের নানান স ঝলক শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লেখা, ‘সমুদ্র এবং সমুদ্র, সবটাই আমার জন্য’।

ইলিয়ানার এই এলোমেলো আর খোলামেলা লুক শেয়ার করে সোশ্যাল মিডিয়াতে বেশ নজর কেড়েছে নেটিজেনের। সাদা বিকিনি পরে যেমন একদিকে সানবাথ উপভোগ করছেন তেমনই নিখুঁত শরীরকে ফ্লন্ট করে নীল জলে অনেক বেশি বোল্ড অবতারে ধরা দিয়েছিলেন ইলিয়ানা। অভিনেত্রীর ছবির নীচে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন। তবে কার সঙ্গে মলদ্বীপে উড়ে গিয়েছেন অভিনেত্রী তা অবশ্য জানা যায়নি।  তবে অনেকে অভিনেত্রীর পোশাকে জন্য ট্রোলড করেছেন। ট্রোল আর প্রশংসা মিলিয়ে হিট ইলিয়ানা।

উল্লেখ্য, পরিচালক শীর্ষা গুহ ঠাকুরতা আসন্ন রোম্যান্টিক-কমেডি নতুন ছবিতে অভিনয় করতে দেখা যাবে ইলিয়ানাকে। রতীয় বংশদ্ভুত আমেরিকান অভিনেতা সেন্ধিল রামামূর্তি, বিদ্যা বালান, প্রতীক গান্ধীও রয়েছেন সেই ছবিতে। কিছুদিন আগেই আসন্ন ছবির এই তারকাদের একসঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল । তবে এখনও নতুন ছবির শ্যুটিং শুরু হয়নি। ২০১২ সালে অনুরাগ বসুর ‘বরফি’ ছবির মাধ্যমে বলিপাড়ায় পা রেখেছিলেন অভিনেত্রী। এই ছবিতে রণবীর কাপুর, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ইলিয়ানা সাবলীলভাবে অভিনয় করেছিলেন তিনি। অবশ্য এই ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করলেও অভিনেত্রী হিসেবে প্রথম দক্ষিণী ছবিতে পা রাখেন৷ বর্তমানে দুই ইন্ড্রাস্টিতে সমানতালে কাজ করেছেন।

আরো পড়ুন :  শাহরুখের গলায় জ‍্যান্ত মোটা বিশাল সাপ, তারপর যা হল...ভাইরাল ভিডিও

Related Articles

Back to top button