×
বলিউডবিনোদন

কিলার লুকে ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিলেন অভিনেত্রী এষা গুপ্তা, মুহূর্তে ভাইরাল ছবি

৩.৫ লাখ মানুষ এই ছবিতে লাইক দিয়েছেন

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকাদের ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন এবং তাদের রোজকার জীবনযাত্রা নজরে থাকে নেটিজেনদের। এই বলিউড জগতের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন এষা গুপ্তা। ‘জান্নাত ২’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এই অভিনেত্রী। তাতে অভিনেত্রীর সুদক্ষ অভিনয় মন জয় করে নিয়েছিল সকলের। আবার খুব তাড়াতাড়ি আশ্রম ওয়েব সিরিজে দেখা যাবে এই অভিনেত্রীকে। ট্রেলার রিলিজের পর থেকেই বেশ প্রশংসা পাচ্ছেন এই অভিনেত্রী।

Advertisement

বলিউডের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন এই অভিনেত্রী। আসলে এই ডিজিটাল জগতে সোশ্যাল মিডিয়ার ব্যবহার বেড়েছে প্রচুর। ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি আজকাল আট থেকে আশি সবাই ব্যবহার করেন। আর তাই জন্যই অভিনেত্রী ভক্তদের সাথে নিরবিচ্ছিন্ন যোগাযোগ বজায় রাখার জন্য মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ছবি বা ভিডিও শেয়ার করে থাকেন। সম্প্রতি অভিনেত্রীর এমনই এক ছবি ব্যাপক ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা ছবি দেখে একেবারে চোখ কপালে তুলেছেন। কেউ কেউ তো অভিনেত্রীর সৌন্দর্যের প্রেমে বিভোর হয়ে পড়েছেন।

অভিনেত্রী এষা গুপ্তা সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে গেছে নেটিজেনদের। তিনি সাহসী পোজে ফটোশুট করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। লাস্যময়ী ভঙ্গিতে রীতিমতো নেটদুনিয়ায় ঝড় তুলেছেন তিনি। অভিনেত্রীর সাহসী স্টাইল মানুষের হৃদস্পন্দন বাড়িয়ে তুলেছে। আসলে এষা গুপ্তা একটি কালো মিনি ড্রেস পরে বিছানায় শুয়ে পোজ দিয়েছেন যাতে অভিনেত্রীর শরীরী ভাঁজ চক্ষু ছানবড়া করে দিয়েছে পুরুষ নেটজনতাদের।

Advertisement

এষা গুপ্তার এই ইনস্টাগ্রামের ছবি অগুনতি মানুষ দেখেছেন। এছাড়া ৩.৫ লাখ মানুষ এই ছবিতে লাইক দিয়েছেন। অনেকেই কমেন্ট করে স্বীকার করে নিয়েছেন যে তাঁরা ছবি দেখে অভিনেত্রীর প্রেমে পড়েছেন। অভিনেত্রীর ইনস্টাগ্রামে প্রায় ৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে। এবার অভিনেত্রী এষা গুপ্তার আশ্রম ৩ মুক্তির জন্য অপেক্ষা করছেন।

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

Related Articles

Back to top button