বিনোদনবলিউড

লজ্জার চরম সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী এশা গুপ্তা, ছবি দেখে ঘাম ঝড়ছে ভক্তদের

×
Advertisement

এশা গুপ্তা বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০০৭ সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ হয়েছিলেন অভিনেত্রী। মডেলিং দিয়েই বিনোদন জগতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। পরবর্তীকালে অভিনয় জগতে পা রাখেন এশা গুপ্তা। ২০১২’তে ক্রাইম থ্রিলার ‘জান্নাত ২’ ছবির হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে তার। শুরুতেই নজর কেড়েছিলেন তিনি। দর্শকমহলেও অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয় তিনি, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। মডেল হিসেবেও তিনি যথেষ্ট পরিচিত।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। নিজের একাধিক সাহসী, হট ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করতে দেখা যায় তাকে। বেশিরভাগ সময়ই সাহসী লুকে দেখা মেলে অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করা বেশিরভাগ ছবিতেই বোল্ড লুকে দেখা মেলে এশা গুপ্তার। সম্প্রতি নেটদুনিয়ায় অভিনেত্রীর তেমনি বেশ কয়েকটি ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে, যা রীতিমতো রাতের ঘুম উড়িয়েছে তার ভক্তদের। উষ্ণতাও ছড়িয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

ভাইরাল হওয়া সেইসমস্ত ছবিগুলির একেকটি একেক ধরনের লুকে দেখা মিলেছে তার। কখনো সাদা বিকিনির উপর ট্রানস্পরেন্ট পোশাকে দেখা মিলেছে অভিনেত্রীর। আবার কখনো শার্টের বোতাম খুলে আয়নার সামনে দাঁড়িয়ে তুলেছেন ছবি।

আবার কখনো কোনো ছবিতে শুধুমাত্র ডিজাইনার ব্লাউজ ও পেটিকোটেই দেখা দিয়েছেন অভিনেত্রী। অনেকসময় বিভিন্ন ফটোশুটের খাতিরে নানা ধরনের বোল্ড লুকে সেজে উঠতে হয় তাদের। একটি ছবিতে কালো মনোকিনিতে দেখা মিলেছে অভিনেত্রীর। সেখানে একটি বিছানার উপরে বসেই পোজ দিয়েছিলেন তিনি। অন্য আরেকটি ছবিতে অফ-শোল্ডার, ডিপনেক কাটিংয়ের একটি ওয়ান পিসে দেখা গিয়েছে তাকে। প্রয়োজনের তুলনায় এই সমস্ত ছবিগুলিতে একটু বেশিই লাস্যময়ী রূপে ছিলেন তিনি।

উল্লেখ্য খুব শীঘ্রই আসন্ন ওয়েব সিরিজ ‘আশ্রম ৩’এ দেখা মিলবে তার। এই সিজনে এশা গুপ্তার উপস্থিতি দর্শকদের উচ্ছ্বাস বাড়িয়ে দিয়েছে আরো কিছুটা। বাবা নিরালা অর্থাৎ ববি দেওল নিজেও নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন এই ‘আশ্রম ৩’এর ট্রেলার। অভিনেতা নিজেও যে রীতিমতো উচ্ছ্বসিত এই ওয়েব সিরিজের আসন্ন সিজন নিয়ে, তা স্পষ্ট। অভিনেত্রীকেও এই ওয়েব সিরিজে একটু অন্যধরনের চরিত্রে দেখা যাবে বলেই আশা করছেন অনুরাগীরা। আপাতত ট্রেলার মুক্তি পাওয়ার সাথে সাথেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে দর্শকদের মাঝে। তারা কমেন্টবক্সে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেছেন, তা তাদের মন্তব্য দেখলেই স্পষ্ট হবে। আপাতত বাবা নিরালার অপেক্ষায় তার ভক্তরা।

Related Articles

Back to top button