পুজোর আগে ‘রাণী রাসমণি’ দিতিপ্রিয়ার নতুন লুক ভাইরাল, দেখুন

Advertisement

Advertisement

রাণী রাসমণি দিতিপ্রিয়া দুর্গাপূজা উপলক্ষ্যে নিজের লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা শুরু করলেন। সম্প্রতি দিতিপ্রিয়া নিজের ইন্সটাগ্রাম ও টুইটারে নিজের ছবি পোস্ট করেছেন যেখানে তাঁকে দেখা যাচ্ছে নতুন হেয়ারস্টাইলে। দিতিপ্রিয়ার চুল এমনিতেই ছোট। সিরিয়ালে তাঁকে হেয়ার এক্সটেনশন পরানো হয়। এবার সেই চুল আরো ছোট করে ফেললেন তিনি। বব হেয়ারের একদিকে শর্ট লেয়ার করে তিনি চুল টা সেট করেছেন। দিতিপ্রিয়া তাঁর এই ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছেন “A little more kindness,A little less judgement”। এই সাংকেতিক ক্যাপশন নজর টেনেছে নেটিজেনদের। দিতিপ্রিয়ার এই নতুন লুক নেটিজেনদের পছন্দ হয়েছে। ‘ করুণাময়ী রাণী রাসমণি’ সিরিয়ালে রাণী রাসমণির ভূমিকায় অভিনয় করলেও প্রকৃতপক্ষে তিনিও তো একজন আধুনিক টিনএজার মেয়ে। এই কারণে তাঁর এই পুজোর হেয়ারস্টাইল নিয়ে নেটিজেনরা সমালোচনা করেননি।

Advertisement

দিতিপ্রিয়া টলি টাউনের নতুন মুখের সারির মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। ইন্ডাস্ট্রিতে শিশুশিল্পী হিসেবে কেরিয়ার শুরু করেন দিতিপ্রিয়া। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ফিল্ম ‘রাজকাহিনী’-তে তাঁকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল। এরপর জি বাংলার ‘করুণাময়ী রাণী রাসমণি ‘ সিরিয়ালে রাণী রাসমণির ভূমিকায় তাঁকে নির্বাচিত করা হয়। রাণী রাসমণির শৈশব থেকে প্রৌঢ়ত্ব দিতিপ্রিয়া সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। রাণী রাসমণির চরিত্রে তাঁর অভিনয় দেখে তাঁর প্রকৃত বয়স সম্পর্কে ধারণা করা যায় না। সম্প্রতি টেলিভিশনের মহালয়ার পার্বতী চরিত্রে অভিনয় করেন তিনি।  তবে সেখানে তাঁর পোশাকের জন্য তাঁকে ট্রোল করা হয়।

Advertisement

দিতিপ্রিয়া সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকলেও কিছুদিনের জন্য তিনি সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। একটি অনুষ্ঠানে তাঁর গাওয়া গান নিয়ে তাঁকে রীতিমত ট্রোল করা হয়। এছাড়া শুটিং ফ্লোরে তাঁর ব্যবহার নিয়েও নিন্দার মুখে পড়েন তিনি। সেইসময় টলিটাউনের সমস্ত কলাকুশলী ও পরিচালক সৃজিত মুখোপাধ্যায় তাঁর পাশে দাঁড়ান। রাণী রাসমণির চরিত্রে জনপ্রিয় হয়ে ওঠা দিতিপ্রিয়া সম্প্রতি মহালয়ার আগে তাঁর অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছেন।

Advertisement