বলিউডবিনোদন

সাহসী দেখাতে গিয়ে Oops Moments এর শিকার হলেন অভিনেত্রী দিশা পাটানি, দেখুন ভাইরাল ভিডিও

দিশা পাটানি তার সিনেমার শুটিং এর সময় এই উপস মোমেন্টসের শিকার হয়েছিলেন

×
Advertisement

ভারতের সবথেকে বড় অভিনেত্রীদের মধ্যে এই মুহূর্তে একজন হয়ে উঠেছে দিশা পাটানি। তিনি নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে সকলকে একেবারে চমকে দিয়েছেন। তার একটা ঝলক দেখার জন্য সকলে একেবারে অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। তবে এবারে দিশা পাটানি কে কিছুটা সমস্যার সম্মুখীন হতে হল তার ড্রেসিং সেন্সের জন্য। এমনিতে এই অভিনেত্রী তার ড্রেসিং সেন্সের জন্য অত্যন্ত জনপ্রিয়। পাশাপাশি, নিজের ভক্তদের জন্য মাঝেমধ্যেই তিনি নানারকমের ভিডিও শেয়ার করে থাকেন অত্যাধুনিক ড্রেস আপ করে। তবে এবারে তিনি নিজের হট অবতার সকলের সামনে প্রদর্শন করতে গিয়ে সমস্যার মধ্যে পড়লেন।

Advertisement

এই ঘটনাটি কিছুদিন আগে ঘটেছিল। সেই সময় দিশা পাটানি নিজের অত্যন্ত জনপ্রিয় সিনেমা মালাং এর শুটিংয়ে ব্যস্ত ছিলেন। সেই শুটিং ফ্লোরে পোশাকের কারণে তিনি সমস্যায় পড়েন। তিনি যে পোশাকটি পড়েছিলেন, সেটা একেবারেই খুব একটা কমফোর্টেবল ছিল না। এই কারণে মাঝেমধ্যেই তাকে নিজের পোশাক ঠিক করতে হচ্ছিল। তার এই স্টাইলিশ লুক তাকে বেশ বেগ দিয়েছিল সেই দিন। দিশাকে বারবার নিজের পোশাক ঠিক করতে দেখা গিয়েছিল। কয়েকবার তো দিশা পাটানি কে উপস মোমেন্টের শিকার হতে হয়েছিল বলেও জানা যায়।

ভাইরাল ভিডিওটিতে আপনারা দেখতে পাবেন, বলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি একটি অনুষ্ঠানে একটি সাধারণের চকচকে গাউন পরে উপস্থিত হয়েছিলেন। তবে সেই গাউন খুব একটা ভালোভাবে ফিটিং হয়নি তার দেহে। এই কারণেই বারবার তাকে নিজের পোশাক ঠিক করতে হয় এবং সেদিকেই সব সময় তার নজর থেকে যায়। এই বিষয়টি পাপারাজিদের নজর এড়াইনি। বলিউড ওয়ার্ল্ড নামের একটি ইউটিউব একাউন্ট থেকে সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়েছে। ইতিমধ্যেই লক্ষাধিক মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন এবং কয়েক হাজার মানুষ এই ভিডিও শেয়ার করেছেন।

Advertisement

Related Articles

Back to top button