টলিউডবিনোদন

‘গেন্দা ফুল’ গানে তুমুল ভাইরাল হলেন দেবলীনা কুমার, দেখুন ভিডিও

Advertisement

সম্প্রতি সোনি মিউজিক ইন্ডিয়ার মিউজিক চ্যানেলে রিলিজ করেছে ‘গেন্দা ফুল’ গানটির আপডেটেড ভার্সনের ভিডিও। রিলিজ করতে করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে গেছে এবং সেইসঙ্গে ভাইরাল হয়েছেন অভিনেত্রী দেবলীনা কুমার। দেবলীনাকে গানটির সাথে ফিউশন স্টাইলে ডান্স পারফরম্যান্স করতে দেখা যাচ্ছে। তাঁর সাথে রয়েছেন আরো কিছু ব্যাকগ্রাউন্ড ডান্সার। এই ভিডিওতে দক্ষিণ ভারতের সনাতন কথাকলি নাচকেও ব্যবহার করা হয়েছে।

‘গেন্দা ফুল’ মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন পরিচালক অরিন্দম শীল। এই গানটির মূল স্রষ্টা ও গায়ক রতন কাহারকে এই ভিডিওতে গানটি গাইতে দেখা যাচ্ছে। তাঁর সঙ্গে গেয়েছেন বিখ্যাত সঙ্গীতশিল্পী ইমন ও তবলায় যোগ্য সঙ্গত করেছেন বিক্রম ঘোষ। বলিউড গায়ক বাদশাহ-এর ‘গেন্দা ফুল’ মিউজিক ভিডিওটির কিছু অংশ তাঁর অনুমতি নিয়েই এখানে ব্যবহার করা হয়েছে।

এই ভিডিওটির মূল আকর্ষণ হলেন দেবলীনা কুমার। দেবলীনা মানেই ওয়েস্টার্ন আউটফিট ও শিমারি ড্রেস। কিন্তু এই ভিডিওয় দেবলীনাকে দেখা যাবে সনাতন বাঙালি সাজে। ভিডিওয় দেবলীনার পরনে রয়েছে আটপৌরে করে পরা লালপাড় শাড়ি এবং তার সাথে দেবলীনা পরেছেন ঘটি হাতা ব্লাউজ। এই ঘটি হাতা ব্লাউজ বাঙালি সংস্কৃতির ঐতিহ্যবাহী। দেবলীনার কপালে লাল টিপ তাঁর মাধুর্য আরো বাড়িয়ে তুলেছে।

ভারতীয় অভিনেত্রীরা যেখানে সবসময় তাঁদের গায়ের রং নিয়ে চিন্তিত সেখানে ‘ডাস্কি বিউটি’ হিসাবে পরিচিত দেবলীনা কোনোদিন ফর্সা হওয়ার চেষ্টা করেননি। অন্যান্য নায়িকাদের মতো ফর্সা হওয়ার ফিল্টার ব্যবহার করে নিজের মোবাইল ফোনে সেলফি তোলেন না তিনি। কিছুদিন আগে দেবলীনার একটি ছবি ভাইরাল হয়েছিল যেখানে ইচ্ছাকৃত ভাবে নিজের শরীরের স্ট্রেচ মার্কস শো করেছিলেন দেবলীনা। কিন্তু তাঁর এই ছবিটি নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে।

সম্ভবত পুজোর পরেই মহানায়ক উত্তম কুমারের পৌত্র ও অভিনেতা গৌরব-এর সাথে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন দেবলীনা। দুই পরিবারের উপস্থিতিতে এই বিয়ে হবে। গৌরবের পরিবার ইতিমধ্যেই দেবলীনার জন্য গয়না বানাতে দিয়েছেন। কিন্তু পুজোর পর যদি আবার লকডাউন ঘোষণা হয় তাহলে দেবলীনা ও গৌরবের বিয়ের তারিখ পিছিয়ে যাবে আগামী বছর জানুয়ারি মাসে।

Tags

Related Articles

Back to top button