কালো রঙের জালের শাড়ি পরে অনুষ্ঠানে উপস্থিত দীপিকা পাডুকোন, দেখে হুঁশ উড়ল ফ্যানদের

ওয়ার্ল্ড গোল্ড কাউন্সিল এর একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন দীপিকা পাডুকোন

Advertisement

Advertisement

ভারতীয়দের বলিউডের প্রতি ভালোবাসা অন্য কিছুর সাথে তুলনা করা যাবে না। লাখ লাখ মানুষ নিজেদের প্রিয় তারকাদের জন্য সবকিছু করতে পারেন। আর বলি তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবনে সবকিছুতেই খেয়াল থাকে নেটিজেনদের। বলিউড জগতের তারকারা এখন যেন প্রতিমুহূর্তে ক্যামেরার ফ্রেমেই বন্দী থাকেন। ঘর থেকে বের হলেই পাপারাজ্জিদের সম্মুখীন হয় তাঁরা। অনেকেই অতিরিক্ত এই ভালোবাশায় বিব্রত হয়ে ওঠেন। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন। তবে সম্প্রতি শাড়ি পরে ফ্যানদের হুঁশ উড়িয়ে দিয়েছেন দীপিকা পাডুকোন।

Advertisement

বলি জগতের অন্যতম নামজাদা সুপারস্টার দীপিকা পাডুকোনকে চেনেন না এমন মানুষের সংখ্যা নেই বললেই চলে। বলিউডের ‘মাস্তানি’ তাঁর অসাধারণ সুন্দর অভিনয় দক্ষতা দিয়ে মন জয় করেছেন কোটি কোটি ভারতবাসীর। মডেলিং, বিভিন্ন মিউজিক ভিডিওতে কাজ করে ধীরে ধীরে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। আর এখন তো বি-টাউনের কুইন এই অত্যন্ত সুন্দরী অভিনেত্রী। একাধিক হিট ফিল্মে অভিনয় করে তিনি আন্তর্জাতিক প্রসিদ্ধ অভিনেত্রীর মর্যাদা পেয়েছেন।

Advertisement

সম্প্রতি এই অভিনেত্রী ওয়ার্ল্ড গোল্ড কাউন্সিল এর একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। সেখানে বলিউড মাস্তানি একটি কালো রঙের জালের শাড়ি পরেছিলেন। তাকে দেখতে চেয়ে অত্যন্ত সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। তাঁর বোল্ড লুকে রীতিমতো রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিও আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন, তাহলে এখানে অবশ্যই দেখে নিন।

Advertisement