Mithai: ‘মনের মানুষ’কে নিয়ে প্রিয় বান্ধবীর জন্মদিনে উপস্থিত মিঠাই’র ‘উচ্ছেবাবু’ আদৃত

Advertisement

Advertisement

বাংলা টেলিভিশনের এখন একটাই জনপ্রিয় এক নম্বর ধারাবাহিক হল মিঠাই। শুরুর কিছুদিনের মধ্যে বাংলার মানুষের মনে গেঁথে গিয়েছে মিঠাই আর উচ্ছে বাবু। এই এক নম্বর শোএর নায়ক হলেন মিঠাইয়ের উচ্ছেবাবু ওরফে আদৃত রায় । ‘মিঠাই’-এর সিড এখন বাংলার লক্ষ লক্ষ তরুণীর ক্রাশ বললেও কিছু কম নয়।

Advertisement

তবে এর মাঝে টেলি পাড়ায় গুঞ্জন শুরু হয়েছিল চলতি বছর নভেম্বরে বিয়ে পিঁড়িতে বসতে চলেছেন মিঠাইয়ের আদরের ‘উচ্ছেবাবু’ ওরফে আদৃত রায়। দর্শকদের প্রিয় উচ্ছেবাবুর বিয়ের খবর চাউর হতেই রীতিমতো হৈচৈ শুরু হয়ে গিয়েছে। বহু রমণীর মন ভেঙে দিয়েছেন অভিনেতা। তবে প্রশ্ন একটা ছিল কাকে জীবনসঙ্গী বানাতে চলেছেন অভিনেতা আদৃত? এই নিয়ে আদৃতের অনুরাগীদের কৌতুহলের শেষ নেই।

Advertisement

।কিন্তু এই বং ক্রাশ ধারাবাহিকে সিড যেমন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এক্কেবারে মুখচোরা তেমন আদৃতও বাস্তবে তাই। অন্য নায়ক নায়িকাদের মতো সোশ্যাল মিডিয়া থেকেও দূরেই থাকতে বেশ ভালোবাসেন।  নিজের কাজ নিয়ে কথা বলেছেন গান গেয়েছেন কিন্তু প্রেম নিয়ে কখনওই তেমনভাবে কিছু বলেননি আদৃত। জানা গিয়েছে দীর্ঘ দশ বছর ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ আদৃত, এবার ১০ বছরের প্রেমকে পরিণতি দেওয়ার পালা। পাত্রীর নাম সুপ্রিয়া মন্ডল । অভিনেতার এই বিশেষ বান্ধবী থাকেন মুম্বাইতে। শোনা গেছে উচ্ছেবাবুর মনের মানুষ বিনোদন জগতের সঙ্গে যুক্ত। দুজনের পরিবারের সম্পর্ক দীর্ঘদিনের। শোনা যায় আদৃতের হবু শ্বশুরমশাই মুম্বইয়ের নামী আর্ট ডিরেক্টর। যদিও বান্ধবীর সঙ্গে কখনোই নিজের ছবি প্রকাশ্যে আনেননি আদৃত। তবে নভেম্বর মাসেই বিয়ে করবেন একথা এখনো কিছুই বলেননি আদৃত।

Advertisement

কোনোদিন আদৃতকে কোনোদিন সুপ্রিয়ার সাথে ছবি দেননি সোশ্যাল মিডিয়াতে। তবে এবার অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে খোঁজ মিলল ‘উচ্ছবাবু’র রিয়েল মিঠাইয়ের। একফ্রেমে বন্দী হলেন আদৃত আর সুপ্রিয়ক। সম্প্রতি অভিনেত্রী অনামিকা চক্রবর্তী তাঁর জন্মদিন ছিল। সেই দিম একটি প্রাইভেট পার্টির ব্যবস্থা করেছিলেন অভিনেত্রী। সেখানে আমন্ত্রিত ছিলেন ইন্ডাস্ট্রির অনেক সহকর্মী এবং বন্ধুরা। সেই পার্টিতে হবু জীবনসঙ্গীকে বনিয়ে হাজির হয়েছিলেন আদৃত।

এদিনের একটি ছবি ইন্সটাগ্রামের দেওয়ালে শেয়ার করেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। সেখানে আদৃত, সুপ্রিয়া, অনামিকা ও উদয় প্রতাপ সিংকে একফ্রেমে দেখা গেছে। ছবি পোস্ট করে ক্যাপশনে অনামিকা লিখেছেন, ‘আমার আরও বড় পরিবার। ধন্যবাদ আমার জন্মদিনকে এত স্পেশ্যাল বানানোর জন্য’। অনামিকার ছবিতেই প্রকাশ পেয়েছে আদৃতের প্রেমিকার ছবি। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট। আদৃতের প্রেমিকাকে দেখে খুশিতে উচ্ছ্বসিত অনেকেই।