Srabanti-Roshan: রোশনের থেকে মুক্তি চান শ্রাবন্তী! দায়ের করলেন ডিভোর্স মামলা

Advertisement

Advertisement

শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং এখন টলিপাড়ার হটকেক। এদের বৈবাহিক সম্পর্কের টানাপোড়েনের খবর এখন সকলেরই জানাআগের দুটো বিয়ে ও টেকেনি শ্রাবন্তীর। হঠাৎ করে সকলকে চমকে দিয়ে ২০১৯-এর জুন মাসে গোপনে পঞ্জাবের এক গুরুদ্বারে বিয়ে করেছিলেন অভিনেত্রী। প্রথম প্রথম তৃতীয় বরের সঙ্গে ঘনিষ্ঠ ছবিতে ভরা থাকত অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার দেওয়াল। তৃতীয় বিয়ে নিয়ে নানান ভাবে ট্রোলড হতে হয় অভিনেত্রীকে। তবে কোনোদিন তা পাত্তা দেননি অভিনেত্রী।

Advertisement

Advertisement

গত বছর অক্টোবর থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী আর রোশন। মাত্র ১৭ মাস সংসার করেছেন রোশন-শ্রাবন্তী। প্রায় ১ বছর যাবত এক ছাদের তলাতেও একে ওপরের থেকে আলাদা থাকার মাঝে নিজের স্ত্রীকে নিজের কাছে ফিরে পেতে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। মনের দূরত্ব তৈরি হয়েছে অনেক আগে। রোশন এই বিয়ে টিকিয়ে রাখতে চাইলেও এবার কাগজে কলমে তিন নম্বর বিয়ে পাট চুকিয়ে ফেলতে চান শ্রাবন্তী।

Advertisement

জানা যাচ্ছে, আলিপুর আদালতে নিজের তৃতীত বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিনেত্রী নিজে। এর আগে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে জুন মাসে ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় মামলা দায়ের করেছিলেন রোশন। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটসের কথা উল্লেখ করে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টে মামলা করেছিলেন রোশন। রোশনের করা মামলার ১৬ সেপ্টেম্বর শুনানি ছিল। আর এদিন রোশন সিং-এর আইনজীবীর কাছে নতুন করে পৌঁছেছে শ্রাবন্তীর জবাব, আইনি পরিভাষায় যাকে বলা হয় ডব্লিউ এস। সেখানেই রোশনের বিরুদ্ধে আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করার কথা জানিয়েছেন শ্রাবন্তী। আর এই ডিভোর্সের মামলার পরবর্তী শুনানি ১০ ডিসেম্বর।

উল্লেখ্য, মাত্র মাত্র ১৮ বছর বয়সেই টলিউড পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন। এরপর অভিনেত্রীর এক ছেলে হয়। রাজীব-শ্রাবন্তীর ছেলের নাম ঝিনুক। বিয়ের কিছু বছর সংসার করার পর রাজীবের সঙ্গে আইনি বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। বেশিদিন টেকেনি সেই বৈবাহিক সম্পর্ক। তারপর শ্রাবন্তীর জীবনে আসেন রোশন সিং। বিয়ের দেড়েক বছর পর দুজনের সম্পর্কে এখন তিক্ততায় মোড়া। অবশ্য এর মধ্যেই শ্রাবন্তীর জীবনের নতুন পুরুষ নিয়ে গুঞ্জন শুরু করেছেন নানান মানুষ। একাংশ মনে করছেন বর্তমানে অভিনেত্রী ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। তবে সেই গুঞ্জন পুরোপুরি অস্বীকার করেছেন শ্রাবন্তী।