অন্য এক নারীর সঙ্গে দুবাইয়ে অভিনেতা রণবীর কাপুর, মুহূর্তে ভাইরাল ছবি

Advertisement

Advertisement

কিছুদিন আগেই বলিউড অভিনেতা রণবীর কাপুর ছুটি কাটাতে উড়ে গিয়েছেন দুবাই। সেখানে একজন মহিলা ভক্ত রণবীরকে দেখতে পেয়ে তাঁর অটোগ্রাফ নেন। রণবীরের সঙ্গে ছবিও তোলেন ওই মহিলা। সেই ছবি নিজের ইন্সটাগ্রামে শেয়ার করতেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের একাংশ প্রশ্ন করেন, মহিলা কি রণবীরের নতুন প্রেমিকা! কিন্তু কিছুক্ষণের মধ্যেই রণবীর পুরো ব্যাপারটি ভক্তদের জানিয়েছেন।

Advertisement

ক্যাটরিনা যখন রণবীরের প্রেমিকা ছিলেন তখন রণবীর ও ক্যাটরিনা একসঙ্গে ছুটি কাটাতে যেতেন। কিন্তু রণবীরের সঙ্গে এখন আলিয়া ভাটের সম্পর্ক রয়েছে। তবে এবার আলিয়ার সঙ্গে না গিয়ে একাই দুবাইতে ছুটি কাটাচ্ছেন রণবীর। বলিউডে এই মুহূর্তে রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়েও চর্চা হচ্ছে। রণবীর ও আলিয়ার বিয়ে হওয়ার কথা ছিল চলতি বছরের ডিসেম্বর মাসে। কিন্তু রণবীরের পিতা অভিনেতা ঋষি কাপুরের মৃত্যু হয় কয়েক মাস আগে। ফলে রণবীর-আলিয়ার বিয়ে স্থগিত রাখা হয়েছে। কিন্তু অন্দরের খবর, চিড় ধরেছে রণবীর-আলিয়ার সম্পর্কে।

Advertisement

কিছুদিন আগেই বাবাকে হারিয়েছেন রণবীর। বলিউডও এই মুহূর্তে সরগরম মাদকযোগ নিয়ে। একের পর এক সেলিব্রিটি গ্রেফতার হচ্ছেন মাদকচক্রে জড়িত থাকার অভিযোগে। অনেককে আবার নজরবন্দি রাখা হয়েছে। তার মধ্যেই মহারাষ্ট্র তথা মুম্বই-এর করোনা পরিস্থিতি সুবিধাজনক নয়। ফলে বলিউডের অনেক প্রোডাকশন হাউজ এক্ষুণি শুটিং শুরু করার ঝুঁকি নিচ্ছেন না। ফলে রণবীরের হাতেও এখন কোন কাজ নেই। নিজেকে ডিপ্রেশন থেকে মুক্ত রাখতে এবং নতুন করে আবিষ্কার করতে রণবীর মুম্বই থেকে নিজেকে দূরে নিয়ে গিয়ে কিছু দিনের জন্য একাকীত্ব-কেই বেছে নিয়েছেন।

Advertisement

Recent Posts