অন্যের বিছানায় শুয়ে কিছুতেই জায়গা ছাড়তে নারাজ অভিনেতা রাম কাপুর, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

টেলিভিশনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও এখন মানুষের কাছে বিনোদনের একমাত্র মাধ্যম। আমাদের জীবন সামাজিক মিডিয়া ছাড়া স্থবির হয়ে পড়েছে। আমরা ব্যস্ত দিনের মাঝে একটি মুহুর্ত বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়ায় নির্ভর করি।

Advertisement

জোড় করে অন্যের বিছানায় শুয়ে কিছুতেই সেই জায়গা ছাড়তে নারাজ অভিনেতা। অনেক চেষ্টার পরেও তাকে সেখান থেকে সরানো গেলো না। কেনো তার এরকম আবদার!! আসল ব্যাপারটা একটু বেশ মজারই। আর সেই অভিনেতাই হলেন হিন্দি সিরিয়াল খ্যাত ও বলিউড অভিনেতা রাম কাপুর।

Advertisement

 

Advertisement

 

তার বাড়িতে রয়েছে তার আদরের ছোট্ট একটি পোষ্য। তারই বিছানা তিনি দখল করেছেন।পোষ্য টিও তেমন রাগে চিৎকার করতেই রয়েছে। কিন্তু তবুও অভিনেতা সেই জায়গা ছাড়তে একটুও ইচ্ছুক নন।

আসলে পোষ্য জিনিসটি এমনই যে সব সময় আদরের। রাম কাপুরের বাড়ির টিও তাই। তার এই পোষ্য কে তার ছেলে মেয়ে সহ তার স্ত্রী খুবই যত্ন করে এবং ভালোবাসে। আর তাকে আদরও করেন মন ভরে যা দেখে অভিনেতা কিছুটা ঈর্ষা বোধ করেন যে নিজে মুখেই স্বীকার করেন। কিছুটা তার প্রতিশোধ নেওয়ার জন্যই তার এই মজার আচরণ। আর সেই মজার খুনসুটির ভিডিও রাম কাপুর নিজেই আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর মুহূর্তেই ভাইরাল হতে থাকে এই দুষ্টু মিষ্টি ভিডিওটি।