বলিউডবিনোদন

চার সন্তানের বাবা হওয়া সত্বেও ‘বাবা’ ডাক থেকে বঞ্চিত অভিনেতা মিঠুন চক্রবর্তী

×
Advertisement

মিঠুন চক্রবর্তী বাংলা এবং হিন্দি চলচ্চিত্র জগতের অন্যতম নাম। তিনি সমানতালে দুটো ইন্ডাস্ট্রিতেই নিজের জায়গা বজায় রেখেছেন এখনো। দীর্ঘসময় পরিশ্রমের পর আজ এই সাফল্যের চূড়ায় বসে রয়েছেন মিঠুন চক্রবর্তী। এক সময় বহু হিট ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। এমনকি মহাগুরু হিসেবে ও বিচারক হিসেবে থেকেছেন বহু ডান্স রিয়্যালিটি শোতে। এখনো একাধিক রিয়্যালিটি শোয়ের বিচারক আসনে দেখা যায় তাকে। কর্মজীবনে চূড়ান্ত সফলতা অর্জন করলেও, ব্যক্তিগত জীবনে আজ পর্যন্ত বাবা ডাক শুনতে পাননি অভিনেতা।

Advertisement

চার সন্তানের বাবা মিঠুন চক্রবর্তী। তবুও বাবা ডাক থেকে বঞ্চিত অভিনেতা। তার স্ত্রী যোগিতা বালি ও মিঠুন চক্রবর্তীর সুখী পরিবার। তবে আজ পর্যন্ত তার কোন সন্তান তাকে বাবা বলে ডাকেননি। একথা নিজেই একবার এক রিয়্যালিটি শোয়ের মঞ্চে জানিয়েছিলেন অভিনেতা নিজে। তবে বাবা ডাক শুনতে না পাওয়ার পিছনে রয়েছে একটি বড় কারণ। সে কথা নিজেই প্রকাশ্যে এনেছেন অভিনেতা। সেই সত্যি শোনা মাত্রই অবাক হয়েছেন তার অগণিত ভক্তরাও। জেনে নিন, তিনি ঠিক কি কারণে এখনো পর্যন্ত চার সন্তানের বাবা হওয়া সত্ত্বেও বাবা ডাক শুনতে পাননি।

অভিনেতার কথা অনুযায়ী তার বড় ছেলে মিমো ছোটবেলায় চারবছর বয়স পর্যন্ত কথা বলতে পারতো না। তবে হঠাৎ করেই একদিন সে ‘মিঠুন’ উচ্চারণ করে বসে। এরপরই ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় তাকে। ডাক্তারের পরামর্শ অনুযায়ী মিমোকে বারবার ‘মিঠুন’ বলানো হতো। আর সেই থেকেই সেটাই তার অভ্যাস হয়ে যায়। সে বাবার বদলে অভিনেতাকে নাম ধরেই ডাকতেন। এখনো ডাকেন। তার দেখাদেখি ছোট থেকেই তার দুই ভাই ও এক বোন বাবার বদলে অভিনেতাকে মিঠুন বলেই ডাকেন। নাম ধরে ডাকার পাশাপাশি সন্তানদের সাথে একেবারে বন্ধুর সম্পর্ক অভিনেতার, তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। তাদের একসাথে দেখলেই তাদের মাঝের সেই ইকুয়েশন স্পষ্ট বোঝা যায়।

Advertisement

Related Articles

Back to top button