মেয়ের নাম বুকেই খোদাই করলেন অভিনেতা কুনাল খেমু, পোস্ট করলেন ছবি

Advertisement

Advertisement

“ প্রতিটা মেয়ে হয়ত তার স্বামীর কাছে রানী হয়ে থাকতে পারে না। কিন্তু প্রতিটা মেয়েই তার বাবার কাছে রাজকন্যা হয়ে থাকে ”- হুমায়ূন আহমেদের এই লাইনটি আজকের দিনে দাড়িয়েও ভীষণ সত্য। এখানে স্বামি-স্ত্রী সম্পর্ককে হেয় করা হচ্ছে না। আমরা জানি স্বামী-স্ত্রীর পারস্পরিক বোঝাপড়া, ভালবাসা একটি নতুন সম্পর্কের জন্ম দেয়, তাই কোন সম্পর্ককে হেয় করা আমাদের উদ্দেশ্য নয়। কিন্তু কোথাও গিয়ে বাবার সঙ্গে মেয়েদের একটা আলাদা বন্ডিং তৈরি হয়। অনেক সময় হয়তো মায়েদের সঙ্গে মেয়েদের খুব ভালো বন্ডিং থাকে। এই গোটা ব্যপারটা নির্ভর করে পারিবারিক পরিকাঠামোর উপর ভিত্তি করে। যাইহোক, কিছুদিন আগেই পালিত হল হ্যাপি ডটার্স ডে অর্থাৎ কন্যা দিবস। এবারে, এই কন্যা দিবসে বলিউডের এক পরিচিত মুখ কুনাল খেমু নিজের বুকেই মেয়ের নাম খোদাই করে লিখলেন।

Advertisement

Advertisement

ঙ্কুনালের কাছে মেয়ে মানেই একরাশ ভালবসা। অন্ধকার কালো মেঘের নিচে একটুকরো পার্সোনাল সান সাইন তাঁর ইনায়া।

Advertisement

এবারে এই ইনায়ার নাম লিখলেন অভিনেতা তাঁর বুকে। দেবনাগরী হরফে লেখা মেয়ে ইনায়ার নাম । আর তার সঙ্গে একটি ক্যাপশনও লিখেছেন কুণাল। ইনায়ার পুরো নাম ইনায়া নাওমি খেমু । নাওমি কথার অর্থ দুর্গা । ট্যাটুতে ইনায়া শব্দটি লেখা রয়েছে। আর ঠিক তার মাঝ বরাবর লাল রঙের একটি টিপ আঁকা । এই টিপ হল মা দুর্গার প্রতীক । আর তাঁর সঙ্গে রয়েছে দু’দিকে দু’টি ত্রিশূল।

বাবা-মেয়ের দুষ্টু মিষ্টি সম্পর্কে ইনায়া আর কুনাল বরাবর ব্যস্ত থাকেন কিছু না কিছু কাজে। কখনো একসঙ্গে সূর্য ওঠা দেখেন তো কখনো একসঙ্গে লং ড্রাইভে যান তো কখনো একসঙ্গে যোগা করেন।

Recent Posts