টলিউডবলিউডবিনোদন

Dev-Rukmini:কবে রুক্মিনীকে বিয়ে করছেন দেব? বিয়ে প্রসঙ্গে এ কী বললেন অভিনেতা

টলিউডের মোস্ট এলিজেবল আর হ্যান্ডসাম ব্যাচেলারের তালিকায় সবার প্রথম এই সুপারস্টারেফ নামটা উঠে আসবে। হ্যাঁ ঠিক ধরেছেন আমি দেবের কথা বলছি। দেব ব্যাচেলার হলেও সিঙ্গেল নন। দেবের মনের মানুষকে আজ সকলেই চেনেন। অভিনেত্রী রুক্মিনী মৈত্রর সঙ্গে গত কয়েক বছর ধরেই প্রেমের সম্পর্কে আবদ্ধ আছেন দেব। রুক্মিনীর প্রথম সিনেমার কোস্টার ছিলেন দেব। এখন দুজনেই নিজেদের কেরিয়ার নিয়ে বেজায় ব্যস্ত, তবে সুযোগ পেলেই নিজেদের মতো করে সময় কাটান।

এই তো জুলাই মাসে করোনা পরিস্থিতি একটু নিয়ন্ত্রণ হতেই দুজনে মলদ্বীপ ঘুরে এলেন। মাঝে মাঝে হ্যাপি টাইম কাটান। তবে অনেকের প্রশ্ন দুজনে ছাতনা তলায় কবে বসবেন ‘দেবক্মিনী’? এই নিয়ে জল্পনার অন্ত নেই!  এদিকে আগামী ডিসেম্বরেই ৩৯ পূর্ণ করবেন দেব। তাই সমালোচকদের মতে এবার দেবের বিয়েটা সেরে ফেলা উচিত। তবে দেব কে কি বলছে তাতে বিশ্বাসী নন। বরং নাম নিজের কাজ নিয়ে ভাবছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে দেবকে প্রশ্ন করা হয়েছিল, রিল নয় বাস্তব জীবনে ‘কাছের মানুষ’ রুক্মিনীর সঙ্গে তিনি বিয়েটা কবে করছেন?

এই প্রশ্ন শুনে দেব নিজের উত্তরে বলেন, ‘এখন তো বিয়ে হওয়ার চেয়ে ভাঙছে বেশি! এই সময় ভাল থাকা, সুস্থ সম্পর্ক থাকাটাই আসল। তিনি আর রুক্মিণী এখন ভাল আছেন’। দেব নিজের বিয়ে নিয়ে স্পিকটি নট হলেও দেবের বিয়ে নিয়ে যুক্তি এক্কেবারে উড়িয়ে দেওয়ার মতো নয়। সম্প্রতি টলিপাড়াতেই  একাধিক বিয়ে ভাঙার উদাহরণ আমাদের সামনে উঠে এসেছে। নুসরত, শ্রাবন্তীর বৈবাহিক সম্পর্ক জ্বলন্ত উদাহরণ। তাই এখনই বিয়ে বা বরং নিজেদের মতো করেই সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চান দেব-রুক্মিনী। এই দিন সক্ষাৎকারে দেব আরও জানিয়েছেন, ‘বাইরে থেকে প্লিজ আপনারা চাপিয়ে দেবেন না বিয়েটা। বিয়ে করলেই কি ভাল থাকা যায়? তার চেয়ে দু’জনের প্রতি সম্মান থাকা বেশি জরুরি’।

এই বছর দুর্গা পুজোয় মুক্তি পেয়েছে দেব অভিনীত ‘গোলন্দাজ’। প্রথম সপ্তাহেই বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে এই ছবি। প্রথম সপ্তাহের কালেকশন ২ কোটির গণ্ডি ছুঁয়েছে। অনেকের অভিমত, দেব অভিনীত ‘গোলন্দাজ’ এর হাত ধরে ফের হলমুখী দর্শক। আর তাতেই উচ্ছ্বিসত দেব। অন্যদিকে গত ১৫ই অক্টোবর ওটিটি প্ল্যাটফর্ম ‘ডিজনি প্লাস হটস্টার’-এ মুক্তি পেয়েছে দেবের বান্ধবী রুক্মিনীর প্রথম হিন্দি ছবি ‘সনক’। বিদ্যুৎ জামওয়ালের হাত ধরে বলিউডে ডেবিউশুরু করে ফেলেছেন রুক্মিনী। প্রেমিকার কেরিয়ারের এই নতুন মাইলফলক নিয়ে গর্বিত দেব। তাঁর কথায়, ‘একটা বাঙালি মেয়ে মুম্বইতে এত ভাল কাজ করেছে— খুব গর্ব হচ্ছে আমার। দেব এন্টারটেনমেন্ট ওকে প্রথম অভিনয়ে নিয়ে আসে। ওর সাফল্য দেখে ভাল লাগছে’। আর বান্ধবীর সাফল্য সকলের সামনে প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Related Articles

Back to top button