বলিউডবিনোদন

ফের রহস্যমৃত্যু বলিউডে, আত্মঘাতী বলিউড অভিনেতা আসিফ বসরা

×
Advertisement

আত্মহননের পথ বেছে নিলেন বলিউড অভিনেতা আসিফ বসরা। সূত্রের খবর অনুযায়ী, হিমাচল প্রদেশের (HimachalPradesh) ধর্মশালাতে বাড়িতেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন এই অভিনেতা। তাঁর আবসনে মিলেছে ৫৩ বছর বয়সী এই বলিউড অভিনেতার ঝুলন্ত দেহ। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ ও ফরেনসিক আধিকারিকরা। এই অভিনেতার অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যু যেমন গোটা দেশকে নাড়িয়ে দিয়েছিল আবারও ৫৩ বছর বয়সী এই অভিনেতার রহস্যমৃত্যু গোটা দেশকে হিলিয়ে দেয়। সূত্রের খবর, এক বিদেশি মহিলার সঙ্গে ওই অ্যাপার্টমেন্টে থাকতেন আসিফ। লিভ ইন রিলেশনে ছিলেন তিনি। বৃহস্পতিবার সকালে নিজের পোষ্য নিয়ে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। বাড়ি ফিরে এসেই নাকি আত্মঘাতী হন অভিনেতা। তাঁর বাড়ি থেকে এখনও পর্যন্ত কোন সুইসাইড নোট উদ্ধার হয়নি। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছে পাতাললোক ও হোস্টেজ ওয়েব সিরিজে।

Advertisement

তবে এই অস্বাভাবিক মৃত্যু কেন? এখনও পর্যন্ত পুলিশের অনুমান তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। যদিও তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ। ওয়েব সিরিজ ছাড়াও আসিফ বহু মুভিতে অভিনয় করেছেন। যব উই মেট, ওয়ান্স আপঅন এ টাইম ইন মুম্বই, এক ভিলেন, কৃষ ৩, কাই পো ছে’র মতো ছবিতে অভিনয় করেছেন আসিফ। এমনকি কিছু বিদেশি প্রোজেক্টেও অভিনয় করেছেন তিনি।

Related Articles

Back to top button