Ankush Hazra: দ্বিতীয় টিকা নেওয়ার ছবিতে আজব মুখভঙ্গি দেখে নেটিজেনদের এত ওভার অ্যাক্টিং কেন

Advertisement

Advertisement

অঙ্কুশ হাজরা টলিউডে অন্যতম হার্টথ্রব অভিনেতাদের মধ্যে একজন। একের পর এক হিট সিনেমা দিয়ে টলিউডে নিজের পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন। অঙ্কুশ অভিনয়ের পাশাপাশি তুখোড় ডান্সের জন্য টলিপাড়ায় বেশ খ্যাত অভিনেতা। নিজের কুল লুক আর স্টাইলের জন্য মহিলা অনুরাগীর কাছে বেশ জনপ্রিয় তিনি। সম্প্রতি জি বাংলায় ডান্স বাংলা ডান্স রিয়ালিটি শোতে অঙ্কুশের সঞ্চালনা শোয়ের টিআরপি বেড়েই চলেছে৷ অন্যদিকে অভিনেতার হাতে রয়েছে অনেকগুলি নতুন সিনেমার প্রজেক্ট।

Advertisement

কাজের পাশাপাশি নিজের গার্লফ্রেন্ড ঐন্দ্রিলাকে সময় দিতে ভোলেননা অভিনেত্রী৷ এই জুটির প্রেমের বয়স ১০ বছর। অঙ্কুশ আর ঐন্দ্রিলা অফস্ক্রিন যেমন সোশ্যাল মিডিয়াতে হিট তেমনই এই জুটির রুপোলি পর্দায় একসাথে কাজ সকলের বেশ পছন্দ হয়। এই জুটিকে একসাথে পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন বহু সিনেমাপ্রেমী। তবে এবার দুজনে একসাথে চলে গেলেন করোনা টিকার সেকেন্ড ডোজ নিতে। টলি কাপল অঙ্কুশ ও ঐন্দ্রিলা, ছবি দিলেন সোশ্যাল মিডিয়ায়। 

Advertisement

গিয়েছিলেন করোনার টিকা নিতে। ছবি দিলেন যাতে সকলকে টীকাকরণ নেওয়ার জন্য অনুপ্রাণিত হতে পারে। কিন্তু প্রশংসার বদলে জুটলো ট্রোলিং। আসলে টিকা নেওয়ার সময় অঙ্কুশের মুখটা ছিল দেখার মতো। ছবি দেখে মনে হচ্ছে অভিনেতা যেন প্রচণ্ড ব্যথা লাগছে। ছবি দেখে মনে হচ্ছে খুব ভয় পেয়েছেন। আর তারপরেই সেই ছবি নিয়ে শুরু হল সমালোচনার ঝড়। ছবির ক্যাপশনে অঙ্কুশ লিখেছেন, ‘এটা ছিল উইমা… যাক করোনা টিকার সেকেন্ড ডোজ হয়ে গেল।’

Advertisement

তবে এই ছবি দেখে অনুগামীরা নানান মজার মজার কমেন্ট করতে শুরু করলেন। কারও কারও মতে সব জায়গাতেই ওভার অ্যাক্টিং করে থাকেন তিনি। একজন লিখে বসলেন, ‘না না এত কাঁদে না সোনা’ ত, তো একজন লিখলেন, ‘এত সুন্দর নার্স ভ্যাকসিন দিচ্ছে, তাও তোমার ব্যথা লাগছে’! এক নেট-নাগরিক আবার মনে করেছেন মাস্ক না থাকলে অঙ্কুশের মুখটা দেখার মতো ছিল। তবে সেই যাই হোক অঙ্কুশের এই সেকেন্ড ডোজ নেওয়ার ছবি দেখার মতো। অবশ্য ঐন্দ্রিলার ছবি দেখে সেভাবে কেউ হাসি মজা করেননি।

উল্লেখ্য,রাজা চন্দের ছবি ‘সেভিংস অ্যকাউন্ট’-এ জুটি হিসেবে প্রথমবার দেখা যাবে অঙ্কুশ আর অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের। এই নতুন ছবি সম্পর্কে বলতে গিয়ে অঙ্কুশ জানিয়েছেন, এক ব্যাঙ্ক ডাকাতি নিয়ে ছবির গল্প। অ্যাকশন-থ্রিলার ঘরানা এই ছবি। বহুদিন পর সায়ন্তিকা এবং অঙ্কুশকে একফ্রেমে দেখা যাবে। এর আগেও একাধিক ছবিতে কাজ করেছেন তাঁরা। তবে অঙ্কুশের প্রেমিকার ভূমিকায় এই প্রথম অভিনয় করবেন। অন্যদিকে শুভশ্রীর সাথে এক নতুন ছবির শ্যুটিং সারছেন অভিনেতা।