টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Ankush-Oindrila: ক্যামেরার সামনে ঐন্দ্রিলাকে চুমু খেলেন অঙ্কুশ! লজ্জায় কী করলেন অভিনেত্রী? রইলো ভিডিও

টলিউডে এঁঁরা পর্দায় এবং বাস্তবে ম্যাজিক্যাল জুটি হিসেবে বেশি পরিচিত, কিন্তু হঠাৎ বয়ফ্রেন্ড থেকে সোজা দাদা বানিয়ে দিলেন এই অভিনেত্রী? কিন্তু কেন? কথা হচ্ছে টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। বেশ অনেকদিন ধরেই প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন তাঁরা। শোনা যাচ্ছে এই বছর শেষে নিজের প্রেমের সেই সম্পর্ককে পরিণতিও দিতে চলেছেন তাঁরা।

বছরের শুরুতে মুক্তি পেয়েছে তাদের একসঙ্গে অভিনীত প্রথম ছবি ম্যাজিক এবং কাকতালীয়ভাবে এই ছবির নামের মতোই তাদের সম্পর্কের ম্যাজিকাল দশটা বছর কিছুদিন আগেই কাটিয়ে ফেললেন তাঁরা। তাই ম্যাজিকের প্রমোশন ছিল আসলে তাদের দুটো সেলিব্রেশন। তাই এই সেলিব্রেশ্ন করতে মালদ্বীপ পাড়ি দেন। আর সেখান থেকে নানান ছবি দেন। এমনকি সেখানে কোভিড আক্রান্ত হন অভিনেত্রী। তখন অঙ্কুশ ঐন্দ্রিলার খেয়াল রাখেন।

অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে কিছুদিন আগেই নতুন অতিথির আগমন ঘটেছে। পরিবারের নতুন সদস্য অর্থাৎ তাঁদের নতুন গাড়ি। কিছুদিন আগে একটি গাড়ি কিনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অঙ্কুশ। গাড়ি আসার আগে আরও একটি পোস্ট করে জানিয়েছিলেন, তাঁর পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। অনেকে ভাবতে থাকেন বিয়ে করছেন অঙ্কুশ। অনেকে এও ভেবেছিলেন তিনি বিয়ে করে ফেলেছেন। তাই আগাম শুভেচ্ছাও জানিয়েছিলেন। সেই সদস্য যে আসলে একটি গাড়ি তা কিছুদিনের মধ্যেই খোলসা করেন অভিনেতা।

বৃহস্পতিবার অভিনেতা একটি ভিডিও শেয়ার করলেন। এই ভিডিয়োতে অভিনেতা নিজের আসন্ন সিনেমা ”এফ.আই.আর নম্বর ৩৩৯/০৭/০৬”- সিনেমার পরিচালক অভ্রজিত দত্তের ব্যপারে কিছু মজার কনটেন্ট দেখাবেন৷ আর এর জন্য কৃতিত্ব দেন ঐন্দ্রিলাকে। এরপর অভিনেত্রী সানগ্লাস পড়ে ক্যামেরার সামনে এসে কিছুটা খুনসুটি শুরু করে। এরপরই অঙ্কুশ নিজের বান্ধবীকে ক্যামেরার সামনে ঐন্দ্রিলার গালে লম্বা কিস করেন। আর এই ভিডিও অনুগামীদের সাথে ভাগ করেন। এরপরেই মিমি চক্রবর্তী এই ভিডিও দেখে হেসে দেন। অনুগামীরাও মজা করেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

Related Articles

Back to top button