বলিউডবিনোদন

জলে ডুবে মৃত্যু জনপ্রিয় অভিনেতার, শোকের ছায়া বিনোদন জগতে

Advertisement

2020 সালে সমগ্র পৃথিবীতে নেমে এসেছে এক ঘোর দুঃসময়।  করোনা মহামারী, ঘরে ঘরে মৃত্যুসংবাদ, চাকরি থেকে ছাঁটাই, দ্রব্যমূল্য বৃদ্ধি সবকিছু মিলিয়ে বিধ্বস্ত হয়ে গেছে মানবসভ্যতা।  বিনোদন জগতে একের পর এক মৃত্যু ঘটে চলেছে।  ইরফান খান, ঋষি কাপুর, সুশান্ত সিং রাজপুত, চিরঞ্জীবী সারজা, সৌমিত্র চট্টোপাধ্যায়, মনু মুখার্জি, আর্যা ব্যানার্জি, দিব্যা ভাটনাগর, জগন্নাথ গুহ প্রমুখ ব্যক্তিত্ব পাড়ি দিয়েছেন অন্তিম লোকে।  কিছুদিন আগেই মারা গেছেন দক্ষিণী পরিচালক নারানিপুজা। 37 বছর বয়সী এই পরিচালকের হৃদযন্ত্রে সমস্যা দেখা দেওয়ায় তাঁকে কোয়েম্বাটোরের  কেজি হাসপাতালে ভর্তি করা হয়।  কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কোচির একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।  কিন্তু ব্রেন হেমারেজের ফলে মারা যান পরিচালক নারানিপুজা।

তাঁর মৃত্যুর দুই দিনের মধ্যেই বিনোদন জগতে আবারও এল জোরালো ধাক্কা। মাত্র আটচল্লিশ বছর বয়সে প্রয়াত হলেন জনপ্রিয়  মালয়ালম অভিনেতা অনিল নেদুমঙ্গাদ। শুক্রবার সন্ধ্যায় অভিনেতা অনিল নেদুমঙ্গাদ অভিনীত নতুন ফিল্মপিস-এর একটি ছবির শুটিং চলছিল থোডুপুজার কাছে। অভিনেতা জোজু জর্জও অভিনয় করছেন এই ফিল্মপিস-এ। শুটিংয়ের বিরতি চলাকালীন বন্ধুদের সাথে স্নান করতে মালঞ্চকার বাঁধ সাইটে নেমেছিলেন।  স্নান করার সময় জলে ডুবে মৃত্যু হয় অনিলের।

2014 সালে টেলিভিশনে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন অনিল। তাঁর দক্ষ অভিনয় দর্শকদের কাছে প্রশংসনীয় হয়। এরপর ফিল্মেও অভিনয় করতে শুরু করেন অনিল। ‘আয়াপ্পানুম কোশিয়ম’-এ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন অনিল। এছাড়াও ‘কামাত্তিপাডম’, ‘পাভাদা’ সহ একাধিক ফিল্মে অভিনয় করেছেন অনিল। অনিলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন বিনোদন জগতের বিখ্যাত ব্যক্তিত্বরা।

Tags

Related Articles

Back to top button