টলিউডবলিউডবিনোদন

Abir Chatterjee: এবার পুজোয় কলকাতায় থাকছেন না আবির, শ্যুটিং এর জন্য থাকবেন কাশ্মীর

আপামর বাঙালি সারা বছর অপেক্ষা করে থাকে উমার আগমনের। দুর্গাপুজো মানেই চারিদিকে সাজো সাজো রব, নতুন জামাকাপড়, পায়ে হেঁটে প্যান্ডেল হোপিং, অনেক খাওয়া দাওয়া , আর বন্ধুদের সাথে জমিয়ে আড্ডা। এই সবের মধ্যে ব্যতিক্রম নন ব্যোমকেশ বক্সী ওরফে অভিনেতা আবির চট্টোপাধ্যায়। প্রত্যেকবার দুর্গাপুজোয় কলকাতাতেই থাকেন, এই পুজোর সময়টা সব কাজ ভুলে নিজের পরিবার ছেড়ে কলকাতার বাইরে থাকা এক্কেবারে না পসন্দ আবীরের।

তবে এবছরের পুজো অভিনেতার কাছে একটু অন্য রকমের হতে চলেছে। কিন্তু কেন? এই পুজোয় কলকাতার বাইরে কোথায় অ্যাডভেঞ্চার করতে যাচ্ছেন আবীর? সংবাদসূত্র থেকে জানা গিয়েছে,
এই প্রথম সকলের প্রিয় অভিনেতা আবির সর্বভারতীয় ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন আবীর চট্টোপাধ্যায়। সমীর নায়ারের সংস্থা অ্যাপ্লজ এন্টারটেইনমেন্টের প্রযোজনায় তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। না কোনো ছোট চরিত্র বা স্পেশ্যাল অ্যাপিরিয়েন্স নয় বরং এই সিরিজে কেন্দ্রীয় ভূমিকাতেই দেখা যাবে বাঙালীর বং ক্রাশকে।

জানা গিয়েছে আবীরের অভিনীরত চরিত্রটি একজন সেনা আধিকারিকের। পাহাড়ী লোকেশনেই হবে গোটা ওয়েব সিরিজের শ্যুটিং।  ইতিমধ্যেই এই ওয়েব সিরিজের শ্যুটিং করতে গত বৃহস্পতিবার বেঙ্গালুরু পৌঁছে গিয়েছেন আবীর। আগামী ১৯ তারিখ মুম্বই পৌঁছবেন অভিনেতা তারপর সেখান থেকে সোজা রওনা দেবেন কাশ্মীরে। সেখানে রিয়েল লোকেশনে হবে শ্যুটিং। আর এই কাশ্মীরে অভিনেতাকে টানা দু’মাস শ্যুটিং এর জন্য থাকতে হবে। 

শোনা যাচ্ছে মাঝে পরের মাসে উমা পুজোর ঠিক আগে মাত্র ৪ দিনের জন্য বাংলায় ফিরবেন আবীর। যদিও সেটা কলকাতায় নয়, তখন অন্ডাল হয়ে সোজা চলে যাবেন বোলপুরে। আসল ছবির শ্যুটিং এর জন্য আসবেন। পরিচালক অনীক দত্তের ‘অপরাজিত’ ছবির শ্যুটিং করবেন তিনি। এরপর ফের ওয়েব সিরিজ শ্যুটিং এর জন্য ফের চলে যাবেন কাশ্মীরে। যদিও এই ওয়েব সিরিজটির কাজ অনেক আগেই শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে বেশ কয়েকবার এই সিরিজের শ্যুটিং পিছিয়ে যায়। এবার এই ন্যাশনাল ওয়েব সিরিজে প্রিয় অভিনেতাকে এক্কেবারে কেন্দ্রীয় ভূমিকাতেই আবীরকে দেখতে পাবেন দর্শকরা। যা বাংলার কাছে সত্যিই গর্বের ব্যপার।

Related Articles

Back to top button