বিনোদন

Abhishek Aishwariya : অভিষেক বচ্চন বিয়ের প্রথম রাতে এই কান্ড করেছিলেন ঐশ্বরিয়ার সাথে, ক্ষেপে গিয়েছিলেন অভিনেত্রী

২০০৭ সালে বিয়ে করেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রায়

×
Advertisement

গল্পগুজব এবং আলাপ-আলোচনার আড্ডাতে সর্বদা জায়গা করে নেয় বলিউড। ভারতের জনগণের মধ্যে বলি তারকাদের প্রতি ক্রেজটা একটু অন্যরকম। তাই তো ৯০ এর দশকে শুরু হওয়ার পর থেকে এখনও পর্যন্ত আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে এই বলি ইন্ডাস্ট্রি। সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে আসে তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সবকিছুই। এই বলি জগতের অত্যন্ত জনপ্রিয় এক অভিনেত্রী হলেন ঐশ্বর্য রায় বচ্চন। অমিতাভ বচ্চনের পুত্রবধূ এবং নিজেও একাধিক হিট হিন্দি সিনেমাতে কাজ করে ভারতীয় দর্শকদের মধ্যে নিজের পরিচিতি ধরে রেখেছেন অভিনেত্রী।

Advertisements
Advertisement

বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের তালিকায় রয়েছেন ঐশ্বর্য রায় বচ্চন। নিজেদের অভিনয় দক্ষতা হোক কি, তারকা পরিবারের গল্প হোক, বচ্চন পরিবার গোটা ভারতে জনপ্রিয়। তবে বর্তমানে খুব একটা বেশি সিনেমার জগতে দেখা যায় না ঐশ্বর্য রায় বচ্চনকে। তবে সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপক চর্চার সম্মুখীন হয়েছেন একটি মন্তব্যের জন্য। ঠিক কি জানিয়েছেন তিনি? জানতে এই প্রতিবেদনটি অবশ্যই সম্পূর্ণ পড়তে হবে।

Advertisements

আপনাদের জানিয়ে রাখি, অভিষেক বচ্চন এবং ঐশ্বরিয়া রাই বচ্চন ২০০৭ সালে প্রেম করে বিয়ে করেছিলেন। দুজনকে সবসময় একসাথে খুশি দেখায়। এত বছর পরেও তাদের সম্পর্ক বেশ মজবুত রয়েছে। এমনকি বলা যেতে পারে বলিউডের পাওয়ার কাপেল হলো এই জুটি। সম্প্রতি হানিমুনের রাতের একটি ঘটনা ঐশ্বর্য রাই বচ্চন প্রকাশ করেছেন যা নিয়ে চলছে তুমুল হৈচৈ। আসলে হানিমুনের রাতে অভিষেক বচ্চন বিছানার সমস্ত স্ক্রু খুলে দিয়েছিলেন। এতে রেগে গিয়ে অনেকক্ষণ কথা বলেননি ঐশ্বর্য। তবে তিনি এও বলেছেন যে প্রেমের সম্পর্কের মাঝখানে সামান্য ঝগড়া হতেই পারে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button