বলিউডবিনোদন

ঐশ্বর্যের প্রেমে কীভাবে পড়েছিলেন অভিষেক? নিজেই ফাঁস করলেন সব কাহিনী

প্রথমে বন্ধুত্ব তারপর প্রেম, এই ভাবেই চলেছিল অভিষেক এবং ঐশ্বর্য্যের প্রেম কাহিনী

×
Advertisement

প্রথমে বন্ধু তারপর ধীরে ধীরে প্রেমের সম্পর্ক তারপর বিয়ে। এভাবেই কেটেছে অভিষেক এবং ঐশ্বর্যের প্রেম কাহিনী। সম্প্রতি ‘ দ্যা বিগ বুল ‘ এর প্রমোশনে এরকম মন্তব্য করলেন অভিষেক। ২০০৭ সালে তারা একসাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তারপর থেকেই তেমন একটা পারিবারিক সমস্যার কথা শোনা যায়নি দুজনের কারোর মুখেই। তারা নিজেদের একমাত্র মেয়ের নাম রাখলেন আরাধ্যা। সেই মেয়েও ধীরে ধীরে এখন বেশ বড় হয়ে গেছে।

Advertisement

বিগ বুল এর প্রমোশন চলাকালীন অভিষেক বচ্চন তার ক্যারিয়ারের নানা ওঠাপড়া এবং ঐশ্বর্য রাইয়ের সঙ্গে তার লাভ লাইফ এর ব্যাপারে বেশ কিছু কথাবার্তা বলেন। আরজে সিদ্ধার্থকে নিজের লাভ লাইফ সম্পর্কে বলতে গিয়ে তিনি বললেন ঐশ্বর্যের সঙ্গে আমি প্রথমে সহ-অভিনেতা হিসেবে কাজ শুরু করেছিলাম।

আমাদের প্রথম মুভি ছিল ঢাই অক্ষর প্রেম কি। কিন্তু এটা আমাদের শুটিং এর দ্বিতীয় ছবি। প্রথমে আমরা রিফিউজি ছবির শুটিং করেছিলাম। তারপর আমরা ধীরে ধীরে আরো ভালো বন্ধু হয়ে উঠি। উম্রাও জান ছবির শুটিং চলাকালীন সবটা ঘটেছিল। সকলে আমাদের একসাথে দেখতে চাই তো। সেখান থেকে আমাদের সম্পর্কের রসায়ন একটু একটু করে গাঢ় হয়।

Advertisement

ঐশ্বর্য জানিয়েছিলেন অভিষেক তাকে প্রপোজ করেছিলেন। ফিল্মফেয়ার অনুষ্ঠানে একটি জায়গায় বক্তৃতা রাখতে গিয়ে ঐশ্বর্য রাই বচ্চন বলেছিলেন সেটা তার কাছে কল্পনাতিত ছিল। ২০০৮ সালে যোধা আকবর শুটিং চলাকালীন এই সবটা হয়। আমরা খওয়াজা মেরে খওয়াজা গানটা শুটিং করছিলাম। আমার মনে হচ্ছিল ভগবান সবকিছুই এরকম ঘটছে। সবটা অন স্ক্রিন এবং অফস্ক্রিন ঘটছে। এটা একদম অদ্ভুত।”

Related Articles

Back to top button