বলিউডবিনোদন

নতুন রূপে আগুন ঝরাচ্ছেন ‘আশ্রম’এর পম্মি, সৌন্দর্যে ববিতাকেও দিলেন টেক্কা

এই ছবিতে তাকে আমরা একেবারে বোল্ড অবতারে দেখতে পাচ্ছি

×
Advertisement

বর্তমানে যে সব ওয়েব সিরিজ ভারতে সবথেকে জনপ্রিয় তার মধ্যে অন্যতম হল আশ্রম। এই সিরিজের গল্প এবং এই সিরিজের অভিনয় সকলের মন ইতিমধ্যেই জিতে নিয়েছে। ববি দেওল, তৃধা চৌধুরী, সহ একাধিক অভিনেতা ও অভিনেত্রীর অভিনয় এই সিরিজে ছিল একেবারে অনন্য। তবে, এই সিরিজে আরো একজনের অভিনয়ের কথা না বললেই না, তিনি হলেন পাম্মি পেহলওয়ান চরিত্রে অভিনয় করা অভিনেত্রী অদিতি পহনকর।

Advertisement

এই অভিনেত্রী তার সাহসী অভিনয়ের মাধ্যমে আশ্রম ওয়েব সিরিজটিকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন। এই ওয়েব সিরিজে তাকে আমরা রেসলার এর ভূমিকায় অভিনয় করতে দেখেছিলাম। এই ওয়েব সিরিজে তাকে দেখা গিয়েছিল অভিনেতা ববির সঙ্গে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে সাবলীল ভাবে অভিনয় করতে। আশ্রম ওয়েব সিরিজে তাকে আমরা দেখেছিলাম, সাধারণ সালোয়ার কামিজ পরে অভিনয় করতে। তবে, আসল জীবনে কিন্তু তিনি কোনো অংশেই একজন গ্ল্যামারাস অভিনেত্রীর থেকে কম যান না।

Advertisement

সম্প্রতি নিজের লেটেস্ট হট ছবির মাধ্যমে নিজের ফ্যানদের একেবারে চমকে দিয়েছেন এই অভিনেত্রী। বলিউডের উঠতি অভিনেত্রীদের মধ্যে তার গ্ল্যামারাস লুকের জন্য তিনি ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা কুড়িয়েছেন। নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম প্রোফাইলে অদিতি নিজের লেটেস্ট বোল্ড ছবি আপলোড করেছেন, যা দেখে তার ভক্তদের রীতিমতো নাস্তানাবুদ অবস্থা। এই ছবিতে দেখা যাচ্ছে, তিনি একটি ডেনিম জ্যাকেট পরেছেন এবং তার সাথেই আছে একটি ক্রপ টপ। এই ডেনিম জ্যাকেটের বোতাম খুলে তিনি এই ছবি তুলেছেন।

অভিনেত্রীর এই ছবি দেখে রীতিমতো হকচকিয়ে গিয়েছেন তার ভক্তরা। এই ছবিতে তাকে একেবারে অসাধারণ লাগছে। তার লুক এই ছবিতে অসাধারণ। অনেকেই এই ছবির নিচে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। অনেকে এই ছবিতে কমেন্ট করেছেন, দারুন ছবি, কিলার লুক, অসাধারণ ছবি এবং আরো অনেক। অনেকে আবার এই ছবি দেখে অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ। অদিতির ইনস্টাগ্রাম ইতিমধ্যেই আলোচিত এই ছবির দৌলতে।

Related Articles

Back to top button