বলিউডবিনোদন

বিকিনি পরে পোজ দিয়ে সোশ্যাল মিডিয়াতে ঝড় তুললেন আশ্রমের ববিতা, দেখুন ছবি

এই ছবিতে ববিতার গ্ল্যামারাস লুক সকলের বেশ পছন্দ হয়েছে

×
Advertisement

একাধিক বোল্ড ওয়েব সিরিজে অভিনয় করে ইতিমধ্যেই বলিউড দুনিয়ায় নিজের নাম লিখে ফেলেছেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী। এই অভিনেত্রীকে ইতিমধ্যেই অনেকেই তার কাজের জন্য চিনে থাকেন। আশ্রম ওয়েব সিরিজে তার একাধিক বোল্ড দৃশ্য দর্শকদের অত্যন্ত পছন্দ হয়েছিল। এই ওয়েব সিরিজটি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়াতে। তার পাশাপাশি, সকলের জন্যই বেশ চর্চার হয়ে উঠেছিল এই ওয়েব সিরিজ এর চরিত্রগুলি। তারপর থেকেই বন্দিশ ব্যান্ডিটস সহ একাধিক প্রথম সারির ওয়েব সিরিজে আমরা ত্রিধাকে অভিনয় করতে দেখেছিলাম।

Advertisement

সম্প্রতি এই অভিনেত্রীর একটি নতুন ছবি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে উঠেছে। এই ছবিতে আমরা দেখতে পাচ্ছি অভিনেত্রী ত্রিধা চৌধুরী বিকিনি পরে নিজের গ্ল্যামারাস চেহারার ঝলক দিচ্ছেন সকলকে। এই ছবিটি তাদের ভক্তদের অত্যন্ত নজরকাড়া লেগেছে। যতটা জানা যাচ্ছে, অভিনেত্রী এই ফটোশুট করিয়েছেন দুবাইতে। আশ্রমের ববিতার এই ফটোশুট সকলের বেশ পছন্দ হয়েছে এবং অনেকেই এই ছবির নিচে দারুন কমেন্ট করেছেন।

অনেকেই এই ছবিতে গর্জিয়াস, অত্যন্ত সুন্দর, দারুন এরকম একাধিক কমেন্ট করলেন। তার এই বিকিনি লুক সকলের কাছেই বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। এই ছবিতে দেখা যাচ্ছে তিনি পরে রয়েছেন একটি চকলেট ব্রাউন রঙের বিকিনি ড্রেস। নিজের ইনস্টাগ্রাম একাউন্টে এই ছবি পোস্ট করেছেন তিনি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, তার মধ্যে একজন দেবী রয়েছেন। চলুন দেখে নেওয়া যাক এই ছবি।

Advertisement

Related Articles

Back to top button