বলিউডবিনোদন

নাতনির জন্মদিনের ‘নয়’ বছরের ছবি তুলে ধরলেন দাদু অমিতাভ, শুভেচ্ছায় আপ্লুত ছোট্ট আরাধ্যা

Advertisement

দাদু-দিদাদের সঙ্গে নাতি-নাতনির এক অদ্ভুত সম্পর্ক হয়। অসমবয়সী বন্ধুত্ব তৈরি হয় চোখের নিমিষে। সেই সময় যেন তাঁরাই ছোট্ট শিশুদের মনের ভাষা বুঝতে পারেন। ঠিক সেরকমই আরাধ্যা ও অমিতাভ বচ্চনের সম্পর্ক। ভালোবাসা ভরায় এই সম্পর্কে যেমন রয়েছে আনন্দ, আহ্লাদ, খুনসুটি ঠিক তেমন রয়েছে স্মৃতি মন্থনের গল্প। সম্প্রতি আরাধ্যার ৯ বছরের জন্মদিন পালিত হল। খুব বড় করে পার্টি না হলেও অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন আরাধ্যাকে। এর মধ্যে দাদুর গিফট আরাধ্যার কাছে সেরা। অমিতাভ নিজে নাতনির প্রতি বছরের ছবি সংরক্ষন করেছেন। সেই সব ছবি এক ফ্রেমে এনে বন্দী করে আরাধ্যাকে জন্মদিনের উইশ করেন। দেখুন সেই ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

মায়ের মতন মিষ্টি মুখ নিয়ে আরাধ্যা সকলের মন জয় করেছে। মেয়ের জন্মদিনের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ার পোস্ট করে ঐশ্বর্য লেখেন- ‘শুভ নবম জন্মদিন আমার জীবনের সেরা ভালোবাসা, আমার জীবন, আমার ডার্লিং, আমার অ্যাঞ্জেল- আরাধ্যা। আমি তোমাকে ভালোবাসি চিরকাল, শেষ পর্যন্ত… এই ভালোবাসা নিঃশর্ত। চিরকালের এবং তার পরেও এর অস্তিত্ব থাকবে। ভগবান তোমার মঙ্গল করুন। আমি প্রতিটি নিঃশ্বাসে ঈশ্বরের কাছে কৃতজ্ঞ যে আমার জীবনে তুমি আছে। অনেক ভালোবাসা সোনা….’।

এই বছর খুব ঘরোয়া ভাবেই আরাধ্যার জন্মদিনের অনুষ্ঠান সেলিব্রেট করেন বচ্চন পরিবার। করোনা আবহয়ের জন্য বাড়িতে বেশি অতিথি নিমন্ত্রণ করেননি তাঁরা।

Tags

Related Articles

Back to top button