বিনোদনবলিউড

২৯ বছর পর বদলে গেলেন গোবিন্দার এই অভিনেত্রীর চেহারা, ছবি দেখলে হুঁশ উড়বে

×
Advertisement

ঋতু শিবপুরি নামটা পরিচিত অনেকের কাছেই। ১৯৯৩ সালে গোবিন্দার বিপরীতে ‘আঁখে’ ছবিতে দেখা মিলেছিল এই অভিনেত্রীর। তাদের সাথে দেখা গিয়েছিল চাঙ্কি পাণ্ডেকেও। এই ছবিতে অভিনয়ের মাধ্যমে দর্শকমহলে এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। গোবিন্দা ও ঋতু অভিনীত এই ছবির ‘ও লাল দুপাট্টেওয়ালি তেরা নাম তো বাতা’ গানটি তুমুল হিট করেছিল দর্শকদের মাঝে। এই ছবিতে অভিনয় করার পর থেকেই বহু দর্শকের কাছে তিনি লাল দুপাট্টেওয়ালি হিসেবেই পরিচিত হয়েছিলেন।

Advertisement

‘আঁখে’ ছবিতে অভিনয় করার পর তিনি যে জনপ্রিয়তা অর্জন করেছিলেন, তারপর অনেকেই ভেবেছিলেন বলিউড এক সফল অভিনেত্রীকে পেতে চলেছে। তবে এরপর ‘ডিস্কো ড্যান্সার’, ‘আর ইয়া পার’, ‘হাদ কার দি’র মতো ছবিতে অভিনয় করলেও সেভাবে সাফল্য অর্জন করতে পারেননি ঋতু শিবপুরি। এরপরই তিনি বড়পর্দা থেকে ধীরে ধীরে সরে যেতে থাকেন। পরবর্তীকালে অলংকার ডিজাইন করে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ অভিনেত্রী। তিনি সুধা শিবপুরির মেয়ে। ৪৭ বছর বয়সেও মানুষের মাঝে নিজের একটা আলাদা পরিচিতি ধরে রেখেছেন তিনি। থেকে থেকেই তাকে একাধিক বোল্ড ফটোশুটে অংশগ্রহণ করতে দেখা যায়। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেইসমস্ত ছবির দেখা মিলবে। তবে এখনো নিজের রূপ একেবারে ধরে রেখেছেন অভিনেত্রী। প্রায়ই নিজের ছবি ও নিজের কাটানো বিভিন্ন মুহুর্ত শেয়ার করে থাকেন তিনি, যা ভাইরাল হয় তার অনুরাগীদের মাঝে। অভিনেত্রীর আগেকার ছবি আর এখনকার ছবি দেখলে খুব একটা পার্থক্য কিছু বোঝা যায় না। তা তার ছবিগুলো দেখলেই স্পষ্ট হবে।

Related Articles

Back to top button