ভোজপুরি

Bhojpuri Video: নিরাহুয়ার ক্লাস নিলেন আম্রপালি দুবে, সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়েছে এই ভিডিও

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়েছে

Advertisement

Advertisement

আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদব হলেন ভারতীয় সিনেমার সব থেকে জনপ্রিয় তারকাদের মধ্যে দুজন। ভোজপুরি সিনেমা জগতের সব থেকে জনপ্রিয় তারকা হলেন এরা দুজনে। ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত রাজাজি ডলি লেকে আজা সিনেমা থেকেই তাদের দুজনের জনপ্রিয়তা আরো একবার প্রমাণিত হয়ে যায়। এই ছবিটি ভোজপুরি প্রেক্ষাগৃহে একেবারে সুপারহিট হয়ে উঠেছিল। বিহার ঝাড়খন্ড এবং উত্তরপ্রদেশে এই ছবিটি দারুন টাকা কামিয়েছে। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে এটি একটি ল্যান্ডমার্ক বলা যেতে পারে। এই ছবির ঘরওয়ালা বাহারওয়ালা গানটি এখনো সকলের মনে গেঁথে রয়েছে। ওয়েব মিউজিক চ্যানেলে শুক্রবার এই গানটির নতুন ভিডিও প্রকাশিত হয়ে গিয়েছে। এতদিন পর্যন্ত দর্শকরা এই গানটি শুধুমাত্র সিনেমাতে দেখে এসেছিলেন। তবে এবারে কিন্তু ইউটিউব প্ল্যাটফর্মে এই গানটি চলে এসেছে। এই গানের ফুল এইচডি ভিডিও এই মুহূর্তে এভেলেবেল। এই গানের ভিডিওটিতে দুজনের দারুন রোমান্টিক মোমেন্ট আপনারা দেখতে পাবেন।।

Advertisement

এই গানের ভিডিওতে শ্বশুর-শাশুড়ির ঘরে একেবারে আটকে পড়েছেন নিরাহুয়া। অন্যদিকে একেবারে সাধারণ গৃহবধূর ভূমিকায় অভিনয় করছেন আম্রপালি দুবে। বহিরাগত বান্ধবীর ভূমিকায় অভিনয় করছেন শ্রুতি রাও। এই গানের শুরুর দিকটা অত্যন্ত চমকপ্রদ। এই গানের শুরুর দিকে আমরুপালিকে একেবারে দেশি অবতারে আপনারা দেখতে পাবেন। অন্যদিকে শ্রুতি রাও অনেক ছোট পোশাকে অভিনয় করছেন। এই গানের ভিডিওটিতে দুই সুন্দরী নায়িকাকে নিয়ে বেশ ফ্যাসাদে পড়েছেন নিরাহুয়া। ভিডিওটিতে তাদের তিনজনের এই কেমিস্ট্রি সবার বেশ পছন্দ হয়েছে।

Advertisement

গানটি গেয়েছেন ইন্দু সোনালী এবং তার সাথে গলা মিলিয়েছেন দীনেশ লাল যাদব। গানটির কথা লিখেছেন আশুতোষ বাড়ি এবং সুর দিয়েছেন মধুকর আনন্দ। গানটিতে তিনজন অভিনেতাকে দুর্দান্ত লাগছে। অন্যদিকে আমরুপালী এবং শ্রুতির মধ্যে আটকে থাকা নিরাহুয়ার স্টাইল সবার বেশ পছন্দ হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে এখন চরম জনপ্রিয়।

Advertisement

Recent Posts