বলিউডবিনোদন

সাদা ব্রালেটে নজর কাড়লেন আমির খান বান্ধবী ফাতিমা সানা শেখ, ব্যাপক ভাইরাল পোস্ট

ফতিমা সানা শেখ বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন

×
Advertisement

বলি জগতের তারকাদের গ্ল্যামার ওয়ার্ল্ডে কাজ থেকে শুরু করে, তাঁদের ব্যক্তিগত জীবন সমস্তই অনুরাগীদের নজরে থাকে। কোন অভিনেতা অভিনেত্রী কবে কোন ছবি পোস্ট সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছে বা প্রিয় তারকারা কোথায় ঘুরতে যাচ্ছেন বা কার সাথে সময় কাটাচ্ছেন সবকিছু নিয়েই চর্চা চলে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বর্তমানে ভারত তথা বিদেশের মাটিতেও যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে বলিউড স্টার আমির খানের। অনেকে তাঁর সুদক্ষ অভিনয় ক্ষমতার প্রশংসা করে নাম দিয়েছে বলিউড পারফেকশনিস্ট।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে সর্বদাই চলে আমির খানের হিট ছবি নিয়ে চর্চা। তবে সম্প্রতি শেষ কিছু মাস আমির খান নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন তাঁর ব্যক্তিগত জীবনের এক সিদ্ধান্তের জন্য। আসলে কিছুদিন আগেই দ্বিতীয় স্ত্রী কিরণ রাও এর সাথে বিবাহবিচ্ছেদ করেন তিনি। তখন থেকেই গুঞ্জন চলছে বলিউড পারফেকশনিস্ট প্রেমে পড়েছেন অভিনেত্রী ফতিমা সানা শেখের। বর্তমানে তো মাঝে মাঝেই ফতিমা সানা শেখ ও আমির খান একান্তে সময় কাটাতে গিয়ে পাপারাজ্জিদের সম্মুখীন হয়ে থাকেন। এই ফতিমা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। মাঝে মাঝেই ফটোশুটের ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন তিনি।

ফতিমা সানা শেখ ভারতীয় দর্শকদের কাছে দঙ্গল গার্ল নামেও পরিচিত। আসলে এই দঙ্গল সিনেমায় অসাধারণ সুন্দর অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। ফ্যানদের সাথে সংযুক্ত থাকার জন্য তিনি প্রতিদিন ইন্টারনেটে কিছু না কিছু পোষ্ট করে থাকেন। তবে সম্প্রতি সাহসী পোজে ফটোশুট করে ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন এই অভিনেত্রী। ভাইরাল ছবিতে একটি সাদা শর্ট ড্রেস পরেছেন। তাঁর আঁটোসাঁটো ড্রেসে শরীরী ভাঁজ পুরো স্পষ্ট দেখা যাচ্ছিল। নিজের লুক কমপ্লিট করার জন্য হালকা মেকআপ ও চুল খুলে রেখেছিলেন তিনি।

Advertisement

ফটোশুটের ছবিতে ফাতিমা সানা শেখকে যে হটবোম্ব লাগছিল, তা বলার অপেক্ষা রাখে না। তাঁর নিখুঁত ফিগারে চোখ আটকে গিয়েছিল বেশিরভাগ পুরুষ অনুরাগীদের। বলাবাহুল্য অভিনেত্রী ছবি পোস্ট করার সাথে সাথেই তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেন নেটিজেনরা। অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়ে বিভিন্ন ধরনের কমেন্ট করেন ফ্যানেরা।

Related Articles

Back to top button