১৫০০০ টাকা সাথে আটার প্যাকেট, গরিব মানুষদের পাশে দাঁড়ালেন আমির খান

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: আটার প্যাকেটের মধ্যে লুকিয়ে রয়েছে পনেরো হাজার টাকা। গরিব মানুষদের মুখে অন্ন তুলে দিতে এই অভিনব কায়দায় সাহায্যের হাত বাড়ালেন অভিনেতা আমির খান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে নেটপাড়ায়। ঠিক কি হয়েছিল সেদিন রাতে? চলুন বিস্তারিত ভাবে জেনে নিই।

Advertisement

২৩শে এপ্রিল মধ্যরাতে একটি খাবারভর্তি গাড়ি এসে দাঁড়ায় দিল্লির এক দরিদ্র আবাসনে। গাড়িতে আসা জনৈক ব্যক্তিরা জানান, তারা সকলের জন্য আটা এনেছেন। তবে প্রতিটি মানুষ এক কেজি করে আটার একটি প্যাকেটই পাবেন। মাঝরাতে তাদের এই কার্যকলাপে বহু মানুষই আর ঘুম থেকে উঠে আসেননি আটা নেওয়ার জন্য। আবার অনেকে মাত্র এক কেজি আটার কারনে রাতদুপুরে বাড়ি থেকে বেরোতে চাননি।

Advertisement

তবুও যে সমস্ত দরিদ্র মানুষদের খাবারের প্রয়োজন ছিল, যাদের কাছে এক কেজি আটাও অমৃতস্বরূপ তারা এগিয়ে আসেন আটা নেওয়ার জন্য। সেই সকল গরিব মানুষদের হাতে আটার প্যাকেট তুলে দিয়ে গাড়িটি চলে যায়। এরপর তারা নিজেদের পাওয়া আটার প্যাকেটগুলি খুলে দেখেন এতে আটার সঙ্গে রয়েছে পনেরো হাজার টাকা। তারা সকলেই অচেনা এক ব্যক্তির এই মহানুভবতা দেখে বিস্মিত হন। কে আটার প্যাকেটে করে টাকা পাঠালো সে খবর তারা জানতে পারেননি।

Advertisement

এই বিষয় নিয়েই তৈরি হওয়া একটি টিকটক ভিডিও শরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। ভিডিও সংস্থার দাবি এই সমস্ত কিছুর পিছনে রয়েছেন অভিনেতা আমির খান। নিজের প্রচার এড়াতে এভাবেই তিনি গরিবদের সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছেন। যদিও বিষয়টি সত্যিই আমির খানের উদ্যোগে করা হয়েছে কিনা সেবিষয়ে কোনো স্পষ্ট তথ্য পাওয়া যায়নি। এই ইস্যুতে আমিরও এখনও পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেননি।