কিরণ রাওয়ের সঙ্গে ডিভোর্স, ফাতিমার সঙ্গে সম্পর্কে নিয়ে মুখ খুললেন আমির খান

Advertisement

Advertisement

৫৭’এ পা দিলেন আমির খান। আজ ১৪’ই মার্চ জন্মদিন বলিউডের মিস্টার পারফেকশনিস্টের। এই দিনেই দুবার তার বিবাহ বিচ্ছেদের সত্য সামনে এলো। অভিনেতা নিজেই সেই তথ্য জানালেন সকলকে। প্রথম স্ত্রী রিনা দত্তের সাথে তার বিচ্ছেদ, দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের সাথে তার বিচ্ছেদ, ফাতিমা সানা শেখের সাথে তার সম্পর্কের গুঞ্জন সবকিছু নিয়েই এদিন মুখ খুললেন অভিনেতা।

Advertisement

রিনা দত্ত আমির খানের প্রথম স্ত্রী। তার সাথে দীর্ঘ ১৫ বছর বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন অভিনেতা। কিন্তু একটা সময়ে তাদের সম্পর্কে ছেদ ধরে। বিচ্ছেদ ঘটে তাদের। তবে সেই বিচ্ছেদ কি কিরণ রাওয়ের জন্যই ঘটেছিল? এই প্রসঙ্গে অভিনেতা জানিয়েছেন, রিনা দত্তের সাথে তার যখন বিবাহবিচ্ছেদ ঘটে তিনি সেইসময় কিরণ রাওকে চিনলেও তাদের মাঝে বন্ধুত্বের সম্পর্কটাও ছিল না। পরবর্তীকালে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। সিদ্ধান্ত নেন একসাথে জীবন কাটানোর।

Advertisement

তবে পরবর্তীকালে কিরণ রাওয়ের সাথেও দীর্ঘ ১৫ বছর সংসার করার পর ২০২১’এর জুলাইতে বিচ্ছেদ ঘটে তাদের। সোশ্যাল মিডিয়ার পাতায় এক বিবৃতির মাধ্যমে দুজনেই নিজেদের বিচ্ছেদের কথা জানিয়েছিলেন। তারা জানিয়েছিলেন, এবার তারা দুজনেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। তাদের বিচ্ছেদ ঘটলেও বাবা মা হিসেবে নিজেদের দায়িত্ব পালন করবেন তারা। এমনকি বিচ্ছেদের পরেও আমির খানের সাথে দেখা মিলেছে কিরণ রাওয়ের।

Advertisement

কিরণ রাওয়ের সাথে বিচ্ছেদের অনেক আগে থেকেই অভিনেতার সাথে নাম জড়িয়েছিল তরুণ অভিনেত্রী ফাতিমা সানা শেখের। ‘দঙ্গল’ ছবির পর থেকেই ফাতিমা সানা শেখের সাথে একাধিকবার নাম শোনা গিয়েছে আমির খানের। তবে দুজনেই এই পুরো বিষয়টাকে গুঞ্জন হিসেবে উড়িয়ে দিয়েছেন। অভিনেত্রী নিজেও এ প্রসঙ্গে জানিয়েছেন, তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই শুধু শুধু এমন গুঞ্জন রটাচ্ছেন একদল মানুষ। তবে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক নেই বলেই জানা গিয়েছে।