বলিউডবিনোদন

আমির খান গোপনে বিয়ে করেছিলেন প্রীতি জিন্টাকে, জল্পনায় তোলপাড় বলিউড

Advertisement

হিমাচল প্রদেশের শিমলার মেয়ে প্রীতি। বর্তমানে কিংস ইলেভেন পঞ্জাবের মালকিন প্রীতি জিন্টা। ফিল্মি দুনিয়ায় এখন তাঁকে না দেখা গেলেও তাঁর উপস্থিতি আজও সকলের নজরকাড়ে।

মাত্র ১৩ বছর বয়সে বাবাকে হারান প্রীতি। এরপর থেকে শুরু হয় স্ট্রাগল। ২০০০ সালে কুন্দন শাহের ‘ক্যায়া কেহনা’ ছবি দিয়ে পা রাখেন বলিউডে। ছবিটি রিলিজ হতেই অসামান্য সাফল্য পান প্রীতি। এরপর ‘সোলজার’, ‘চোরি চোরি চুপকে চুপকে’, ‘কোই… মিল গয়া’, ‘কাল হো না হো’, থেকে শুরু করে একের পর এক হিট মুভি উপহার দিয়েছেন দর্শকদের। আজকের দিনেও দাড়িয়ে প্রীতি সমান জনপ্রিয়।

কিন্তু গসিপ কার নামে থাকেনা বলুন তো? সেইরকম বলিউডে কান পাতলে শোনা যায় যে প্রীতি জিন্টাকে আমির খান একটা সময় বিয়ে করতে চেয়েছিলেন। আপনারা তো জানেন যে বলিউড মানেই গসিপের আঁতুড়ঘর।

সেই সময় ‘দিল চাহতা হ্যায়’ বক্স অফিসে ভীষণ হিট করে। আমির-প্রীতির অন্সক্রিন আর অফস্ক্রিন কেমেস্ট্রি আবারও জমে ওঠে। সেই সময়েই শোনা যায় আমির খান বিয়ে করতে চান প্রীতি জিন্টাকে।

দুইজনের সম্পর্কের রসায়ন নিয়ে অনেকেই প্রশ্ন করেছেন তাঁদের। তাঁরা কি আদৌ বিয়ে করেছেন একে অপরকে? সেই সময় আমির খানের প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় দীর্ঘ ১৬ বছর সংসার করার পর। তাই জল্পনা আরও তুঙ্গে ওঠে।

অবশ্য এই ব্যপারে আমির-প্রীতি উভয়েই জানিয়েছেন যে এরকম কোন ঘটনাই তাঁদের সঙ্গে হয় নি। সবটাই গুজব বলে উড়িয়ে দিয়েছেন এই তারকা। তবে তাঁরা এখনও একে অপরের খুব ভালো বন্ধু বলে জানিয়েছেন। কিন্তু মানতে নারাজ বিটাউনের অধিকাংশই।

Tags

Related Articles

Back to top button