কুমিরের পিঠে চড়ে দিব্যি বাইক চালাচ্ছে এক যুবক, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভিডিও

এই ভিডিওটিতে এক যুবককে দেখা যাচ্ছে কুমিরকে বাইকের সঙ্গে বেধে রাখতে

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় অনেক ভিডিওই ভাইরাল হয়। কিছু ভিডিও ভালো, আবার কিছু ভিডিও এমন যে সেগুলি খুবই মর্মান্তিক। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কুমিরটিকে বাইকের ওপরে বসিয়ে কোনো ভয় ছাড়াই রাস্তায় বাইক চালাচ্ছেন এক ব্যক্তি। মনে হচ্ছে, লোকটি মোটেও ভয় পায় না কুমিরের থেকে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও মানুষকে অবাক করে দিচ্ছে। তবে, এই ভিডিওটি এডিট করা হতে পারে বা এটি একটি নকল কুমিরও হতে পারে। তবে সে যাইহোক, সোশ্যাল মিডিয়ায় বর্তমানে বেশ ভাইরাল হচ্ছে এই ভিডিও।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, কীভাবে একটি ছেলে ভয় না পেয়ে কুমিরের পিঠে বসে বাইক চালাচ্ছে। ভিডিওতে দেখা যায় বাইকে রাখা রয়েছে একটি বিশালাকার কুমির। তাকে রীতিমতো দড়ি দিয়ে বেঁধে রাখা হয়েছে। যুবকটি কুমিরের উপর বসে আছে। সোশ্যাল মিডিয়ায় এই ধরনের অদ্ভুত একটি ভিডিও দেখেই মানুষ অত্যন্ত অবাক হচ্ছেন।

Advertisement

তবে এটি যে আসল কুমির সেটির কোনো প্রমাণ মেলেনি। এটা সম্ভব হতে পারে যে, এই ভিডিওটি এডিট করা হয়েছে বা এই ভিডিওতে থাকা কুমিরটি নকল। যে কোন কিছুই ঘটতে পারে। তবে সোশ্যাল মিডিয়ায় এভাবেই ভাইরাল হয়ে যাচ্ছে এই ভিডিও। এটি ইনস্টাগ্রামে oy._.starrr নামের একটি পেজ থেকে পোস্ট করা হয়েছে এবং এখন পর্যন্ত এটিকে ১ লাখ ৪১ হাজার মানুষ লাইক করেছে। লক্ষাধিক ভিউ এসেছে এই ভিডিওটিতে। পাশাপাশি, এই ভিডিওতে অনেকেই তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

Advertisement