×
ভাইরাল & ভিডিও

ক্রপ টপ ও ডেনিম জিন্স পরে ডন সিনেমার জনপ্রিয় গানে উদ্দাম নাচ সুন্দরী যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিও

এই ভিডিওতে আমরা খাইকে পান বানারাস ওয়ালা গানের সঙ্গে যুবতীকে নাচ করতে দেখেছি

Advertisement

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন এবং ইন্টারনেট পরিষেবার সুবিধা রয়েছে। দৈনন্দিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করতে হয়। কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করা, প্রায় দেখা যায় না বললেই চলে। পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই।

Advertisement

এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। এখনকার নতুন ট্রেন্ড শর্ট ভিডিও বানানো। মাত্র ৩০ সেকেন্ডের ভিডিওতে নিজের প্রতিভা যেমন নাচ, গান বা অভিনয় করে সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে এসেছেন অনেকেই। সম্প্রতি এমনই এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা নিয়ে আজকের এই প্রতিবেদন।

আজকের ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ডন সিনেমার জনপ্রিয় গান খাইকে পান বানারাস ওয়ালা গানে নাচ করেছেন এবং সেই ভিডিওটি আপলোড করেছেন ইনস্টাগ্রাম রিল সেকশনে। এই ভিডিওটি ইতিমধ্যেই অত্যন্ত জনপ্রিয় হয়েছে এবং বহু মানুষ এই ভিডিওটি দেখেছেন। এই ভিডিওতে আমরা দেখছি ওই যুবতী একটি শর্ট সবুজ রঙের ড্রেস পরে এই গানে নাচ করছেন। তার সঙ্গে রয়েছে মানানসই নীল রংয়ের ডেনিম জিন্স।

Advertisement

অনেকে তার স্টাইলিশ পোশাক দেখে মুগ্ধ হয়েছেন এবং তার ফ্যাশন স্টেটমেন্টকে কুর্নিশ জানিয়েছেন। অনেকে তার নাচ দেখে মুগ্ধ। সব মিলিয়ে এই নাচ ইনস্টাগ্রামে অত্যন্ত ভাইরাল। কয়েক হাজার মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন এবং অনেকেই এই ভিডিও শেয়ার করেছেন। সঙ্গেই কমেন্টের বন্যা তো আছেই। চলুন দেখে নেওয়া যাক এই নাচের ভিডিওর কিছু ছোট্ট ঝলক।

Related Articles

Back to top button