‘দিল তেরা দেদে মুঝে’, দুধ সাদা শাড়ি পরে বাড়ির ছাদে তুমুল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

নাচের মাঝে যুবতীর মুখের এক্সপ্রেশন ভিডিওটির প্রধান আকর্ষণ হয়ে উঠেছে

Advertisement

Advertisement

বর্তমান যুগে কমবেশি প্রায় প্রত্যেকের কাছেই স্মার্টফোন আছে। আসলে ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গেলে মোবাইল ফোনের প্রয়োজনীয়তা অবশ্যই আছে। স্কুল কলেজ থেকে শুরু করে বিভিন্ন অফিস কাছারির কাজ আজকাল এই স্মার্টফোনের মাধ্যমেই হচ্ছে। এছাড়া বিনোদনের জন্য রয়েছেই সোশ্যাল মিডিয়া। মাত্র এক ক্লিকেই আপনার হাতের মুঠোয় বিভিন্ন বিনোদন চলে আসে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাই আট থেকে আশি সকলেই কোনো না কোনো সোশ্যাল মিডিয়াতে অ্যাকাউন্ট খুলে রেখেছে। বিশেষ করে বিশ্বজুড়ে জনপ্রিয় ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার ইত্যাদি সোশ্যাল মিডিয়া অ্যাপ।

Advertisement

আগেকার দিনে নিজের প্রতিভা প্রদর্শনের জন্য অনেক খরচ করতে হত বা মঞ্চে উপস্থাপন করার জন্য সঠিক সুযোগের অপেক্ষা করতে হত। কিন্তু এখন মুশকিল-আসান করেছে সোশ্যাল মিডিয়া। বাড়িতে বসেই মোবাইলের মাধ্যমে ভিডিও বানিয়ে নিজের প্রতিভা দেশ থেকে দেশান্তরে ছড়িয়ে দেওয়া যায়। সোশ্যাল মিডিয়ার পক্ষে একটি ভিডিওকে বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে দিতে সময় লাগে মাত্র কয়েক সেকেন্ড। আর এই কারণের জন্যই সোশ্যাল মিডিয়াতে ভিডিও বানিয়ে রাতারাতি স্টার হয়ে গিয়েছেন অনেক সাধারণ মানুষ।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের রিল ভিডিও ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি একটি রিল ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে এক কমবয়সী সুন্দরী যুবতী বাড়ির ছাদে হিন্দি গানের তালে তুমুল নাচ করছেন। তাঁর পরনে রয়েছে একটি শ্বেতশুভ্র শাড়ি ও কালো রঙের স্লিভলেস ব্লাউজ। “দিল তেরা দেদে মুঝে” গানটিকে ব্যাকগ্রাউন্ডে রেখে ওই যুবতী অসম্ভব সুন্দর কায়দায় নাচ করেছেন এবং নাচের মাঝে তাঁর মুখের এক্সপ্রেশন ভিডিওটির প্রধান আকর্ষণ হয়ে উঠেছে।

Advertisement

যুবতী ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করার পর তা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যে ভিডিওটি অগুনতি মানুষ দেখেছেন এবং অনেকেই লাইক এবং কমেন্ট করেছেন। সিংহভাগ নেটিজেন ওই যুবতীর নাচের প্রশংসা করে ভবিষ্যতে এগিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। অনেকেই যুবতীর সৌন্দর্যের তারিফ করে আরও এরকম রিল ভিডিও দেখার আবদার জানিয়েছে। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়াতে সুপারহিট বাঙালি যুবতীর ওই নাচের ভিডিও।

Recent Posts