‘রাধা ক্যাসে না জ্বালে’ হিন্দি গানে অসাধারণ এক্সপ্রেশনে তিন যুবতীর নাচ! রইল ভিডিও

Advertisement

Advertisement

আমাদের চোখের চারপাশে এরকম বহু অনামী শিল্পীরা রয়েছে যাদের শিল্পীসত্ত্বা মুগ্ধ করে চলেছে বহু নেটিজেনদের। আবার অনেকে শুধুমাত্র নিজেকে আনন্দ দেওয়ার জন্য নাচ গানকে অঙ্গ করে তুলেছে৷ নাচ গান একাধারে যেমন শিল্প তেমনি নাচ গান অনেকের মন ভালো রাখে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এরকম বিভিন্ন নাচ গানের ভিডিও দেখা মেলে। আর প্রত্যেকটি আমাদের মনোরঞ্জন ঘটায়।

Advertisement

প্রতিনিয়ত মোবাইল স্ক্রলিং করলে চোখের সামনে আস নানান নাচ-গানের ভিডিও। যতই একই গানের বিভিন্ন নাচের ভিডিও দেখুক তবুও এই ভিডিয়োগুলো দেখতে কখনও ক্লান্তি বোধ করি না।একের পর এক ভিডিও ভাইরাল হচ্ছে। এবার সম্প্রতি এরকম একটি নাচের ভিডিও ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই ভাইরাল হয়েছে
মন কেড়েছে বহু নেটিজেনদের।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দুই তরুণীর নাচ মুগ্ধ করেছে সকলকে। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে তিন বান্ধবী দারুণ নাচলেন। লাগান সিনেমার জনপ্রিয় গান ‘রাধা ক্যাসে না জ্বালে’ গানে দুর্দান্ত নাচ পরিবেশন করলেন। এই তিন যুবতীর নাচের স্টেপ গুলি ও ছিল অসাধারণ। ওই তিন তরুণীর পারফরম্যান্স লাস্যময়ী অঙ্গভঙ্গি সকলের মন জয় করে নিয়েছে। এই মিষ্টি নাচের ভিডিও দেখে লক্ষাধিক নেটিজেন লাইক করেছেন। অনেকে প্রশংসা ভরিয়ে দিয়েছেন। তুমুল ভাইরাল হয় এই অসাধারণ নাচের ভিডিয়োটি।

Advertisement