মাঝ রাস্তায় চপ্পল দিয়ে সুইগী ডেলিভারি বয়কে মারলেন এক মহিলা, সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়

এই ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দারুন ভাইরাল হয়েছে

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়াতে আজকাল নানা রকমের ভিডিও ভাইরাল হতে থাকে। সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় এমন কয়েকটি ভিডিও রয়েছে যেগুলি দেখলে আপনিও বিরক্ত হবেন। কিছুদিন আগে এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একজন মহিলাকে দেখা যাচ্ছে একজন স্যুইগী ডেলিভারি বয়কে রাস্তার মাঝেই নিজের চটি দিয়ে মারতে। ভিডিওটি সত্যতা এখনো পর্যন্ত যাচাই করা না হলেও, সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি ব্যাপক জনপ্রিয় হয়ে গিয়েছে। অনেকেই এই কাজের জন্য মহিলা প্রতি বেশ ক্ষুব্ধ।

Advertisement

এই ভিডিওতে দেখা যাচ্ছে ওই ডেলিভারি বয় ভুলবশত ওই মহিলার স্কুটিতে ধাক্কা দিয়ে দিয়েছেন। ওই বাইক আরোহী বলছেন যে তিনি ওই মহিলার স্কুটিতে ধাক্কা দিয়েছেন। কিন্তু ওই মহিলা তার কোন কথাই শুনতে রাজি নয়। বরং তিনি উত্তরোত্তর আরো বেশি রেগে যাচ্ছেন। ঘটনাটি একেবারেই সহ্য করতে না পেরে রীতিমত চপ্পল দিয়ে ওই ডেলিভারি বয়কে আঘাত করছেন ওই মহিলা।

Advertisement

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে মহিলাটি নির্দয়ভাবে তার স্যান্ডেল দিয়ে ডেলিভারি এক্সিকিউটিভকে আঘাত করছেন। অন্যদিকে, ওই বাইক আরোহী ক্ষমা চেয়ে পরিস্থিতিকে স্বাভাবিক চেষ্টা করছেন। তবে, সেইসব করেও কোনো লাভ হচ্ছেনা। বরং, ওই মহিলার আগ্রাসন আরও বেড়ে যাচ্ছে। তিনি বাইক আরোহী এবং তার গাড়ি উভয়কেই লাথি মারতে শুরু করেন। সোশ্যাল মিডিয়ায় আপলোড করার পর থেকে, ভিডিওটি ৮১,০০০ এর বেশি ভিউ অর্জন করেছে। মহিলার কর্মকাণ্ড অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীকেই গভীরভাবে হতবাক ও বিরক্ত করেছে।

Advertisement

Recent Posts